Mamata Banerjee: টেলিভিশনে প্রথমবার কোন রিয়ালিটি শো এর মঞ্চে দেখা যাবে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে! ঠিক হয়ে গেল সম্প্রচারের দিনক্ষণ

WhatsApp Channel Join Now
Google News Follow

Mamata Banerjee: ৯০ দশকের এক জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। টলিউডের বিভিন্ন অভিনেতার সঙ্গে জুটি বেঁধে খুব সহজেই দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি। তবে বর্তমানে তাঁর অন্যতম একটি পরিচয় হলো তিনি সকলের দিদি। জি বাংলার দিদি নম্বর ১- এর সঞ্চালিকা হিসাবে তার খ্যাতি ছড়িয়ে পড়েছে চারিদিকে।

প্রতিনিয়ত নারীদের লড়াইয়ের অনুপ্রেরণা জুগিয়ে চলেছেন রচনা। কিন্তু গত মাস থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে আছেন তিনি। তবে কারণটা কী!আসলে গত মাসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রচনা ব্যানার্জি। আর সেই থেকেই জল ঘোলা শুরু হয়েছে চারদিকে। তবে কী এইবার রাজনীতির ময়দানে পা রাখলেন সকলের প্রিয় দিদি! এই নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। তবে সম্প্রতি প্রকাশ্যে এসেছে আসল কারণ।

কোনো রাজনৈতিক আলোচনার জন্য নয় বরং দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আমন্ত্রণের জন্য নবান্নে পৌঁছেছিলেন রচনা। রচনা ব্যানার্জীর সঞ্চালনায় জি বাংলা দিদি নাম্বার ১- এর খ্যাতি যে ছড়িয়ে পড়েছে চারিদিকে তা বলাই বাহুল্য। প্রতিদিন রাজ্যের বিভিন্ন প্রান্তের নারীরা খেলতে আসেন রচনার সঙ্গে। আর এইবার এই মঞ্চে পা রাখতে চলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দর্শকদের জন্য এর থেকে বড় চমক আর কিছু হতে পারে না।

আরও পড়ুন: LIC: এলআইসির এই পলিসিতে দৈনিক ৮৭ টাকা বিনিয়োগে মেয়াদপূর্তিতে মিলবে ১১ লক্ষ টাকার বেশি! জানুন বিস্তারিত

মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) সঙ্গে সাক্ষাতের পর রচনা ব্যানার্জি জানিয়েছিলেন, চ্যানেলে তোর একটি প্রস্তাব দেওয়ার জন্যই নাকি মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন তিনি। এর সঙ্গে কোনোভাবেই রাজনীতি জড়িয়ে নেই। তবে এখন সকলের মনে একটাই প্রশ্ন! দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে কবে দেখা মিলবে মুখ্যমন্ত্রীর!

Mamata Banerjee
Mamata Banerjee

মিডিয়া রিপোর্ট অনুসারে, আগামী ২১ ফেব্রুয়ারি দিদি নম্বর ওয়ানের সেটে পৌঁছবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। যদিও ইনডোর স্টুডিও নয়, হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে ‘দিদি নম্বর ওয়ান- এর মঞ্চে দেখা মিলবে মুখ্যমন্ত্রীর।ইতিমধ্যে নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখার জন্য ১৮ তারিখ রাজ্যের ডিরেক্টর সিকিউরিটির তরফ থেকে বৈঠক ডাকা হয়েছিল। সব কিছু যদি ঠিক থাকে, তবে আগামী ২১ ফেব্রুয়ারি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখা মিলবে বাংলার দিদির।

তবে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত থাকলেও তাকে প্রতিযোগী হিসেবে দেখা যাবে কিনা সেই বিষয়ে এখনো স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। পাশাপাশি এই পর্বটি কবে সম্প্রচার হবে সেই বিষয়ে কোনো তথ্য মেলেনি। অনুমান করা হচ্ছে যদি ২১শে ফেব্রুয়ারি শুটিং হয় তবে ৭ দিন বা ১৫ দিন পর তারকা স্পেশাল কোনো পর্ব বা রবিবারের বিশেষ পর্বে তা দেখানো হবে।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment