লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ফুলের সাজে অনবদ্য রাধিকা! রাধিকা আর অনির্বাণের জুটির রোমান্টিক ফুলশয্যা দেখে আনন্দে আত্মহারা দর্শক!

Published on:

স্টার জলসায় (Star Jalsha) টেলিকাস্ট হওয়া ধারাবাহিক গুলির মধ্যে থেকে অত্যন্ত চর্চিত একটি বাংলা সিরিয়াল (Bangla serial) হল ‘এক্কাদোক্কা’ (Ekka-dokka)। এই সিরিয়ালের কাহিনী লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা। বর্তমানে এই ধারাবাহিকের প্রধান চরিত্রে রয়েছেন সোনামণি আর প্রতিক সেন (Sonamoni and Pratik sen)। সোনামনির চরিত্রের নাম এখানে রাধিকা। আর প্রতিক সেনের চরিত্রের নাম অনির্বাণ। এই দুই টেলি তারকার জুটি দর্শকদের বেশ পছন্দের। এই কারণেই ধারাবাহিকটির টিআরপি বেড়ে চলেছে। বর্তমানে রাধিকা আর অনির্বাণ এর মিষ্টি প্রেমের গল্প দেখানো হচ্ছে। ভালোবেসে অনুরাগীরা এই জুটির নাম দিয়েছেন ‘অনধিকা’। এই জুটির এক হওয়া মোটেও সহজ ছিল না। অনেক ঝর ঝাপটা পেরিয়ে চার হাত এক হয়েছে তাদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রসঙ্গত উল্লেখ্য, এই সিরিয়ালে কিছুদিন আগেই নতুন নায়িকা এন্ট্রি নিয়েছে। এই চরিত্রের নাম কমলিকা (Kamalika)। মজার কথা হল রাধিকার মুখ থেকে মনের কথা বের করার জন্য কমলিকাকেই বাগদত্তা সাজিয়ে এনেছিল অনির্বাণ। কিন্তু ঘটনাক্রমে অনির্বাণকে ভালোবেসে ফেলেছে কমলিকা। ফলে এখন খলনায়িকার ভূমিকায় রয়েছে কমলিকা। কমলিকার যোগসাজশে অনির্বাণকে ভুল বোঝে রাধিকা। যদিও ভুল বোঝাবুঝি মিটিয়ে আবার একে অপরের কাছাকাছি এসেছে এই জুটি।

কমলিকার কথায় বিশ্বাস করে ফেলেছিল রাধিকা। ভেবেছিল সত্যিই হয়তো অনির্বাণ তাকে ঠকিয়েছে। কমলিকা বলেছিল সে অনির্বাণের সন্তানের মা হতে চলেছে। এই কথা বিশ্বাস করে রাধিকা অনির্বাণের সাথে সম্পর্ক পর্যন্ত ভাঙতে প্রস্তুত হয়ে গেছিল। কিন্তু শেষ পর্যন্ত পরিবারের লোকের বোঝানোর কারনে রাধিকা নিজের ভুল বুঝতে পারে। আর কমলিকার আসল চরিত্র তার সামনে আসে। সে বুঝতে পারে মুখে দাদা বললেও কমলিকা আসলে অনির্বাণকে পছন্দ করে। আর তাই রাধিকা আর অনির্বাণ এর সম্পর্ক কোনমতেই মেনে নিতে পারছিল না সে। ফলে অনিবার্ণের নামে এমন একটা জঘন্য অভিযোগ তোলে।

নিজের ভুল বুঝে অনির্বাণ এর কাছে ক্ষমা চায় রাধিকা (Radhika and Anrirban)। আর পুলিশের সামনে রাধিকা অনির্বাণকে নিজের স্বামী হিসেবে মেনে নেয়। আগামী পর্বের একটি প্রমো চ্যানেল আপলোড করেছে। যেখানে দেখা যাচ্ছে রাধিকা আর অনির্বাণের ফুলশয্যার দৃশ্য (Radhika and Anirban first night)। বহুদিন পর প্রিয় এই জুটি কে কাছাকাছি দেখে খুশি হয়েছে দর্শক সমাজ। আরো বিস্তারিত জানতে ‘এক্কাদোক্কা’র আগামী পর্ব দেখতে হবে (Ekka dokka new twist)।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment