হাত পুড়িয়ে অরেঞ্জের জন্য রান্না করল মানিক, কমলা-পৃথ্বীরাজের জুটি আরও একবার মন ভরাল দর্শকদের

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

স্টার জলসা (Star Jalsha) ইদানিং বেশ কিছু নতুন ধারাবাহিক টেলিকাস্ট শুরু হয়েছে। সেগুলির মধ্যে থেকে অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O shriman Prithviraj)। বর্তমান সময়ের ধারাবাহিকগুলির থেকে এটি অনেকটাই আলাদা আর স্বতন্ত্র। এখানে একটি মিষ্টি প্রেমের গল্প ফুটে উঠেছে। আবার প্রাক্ স্বাধীনতার সময়কাল ধরা পড়েছে এই গল্পে। একদিকে স্বাধীনতার যুদ্ধের কারণে চারিদিক উত্তপ্ত। আর অপরদিকে মানিক আর কমলার বিবাহ পরবর্তী প্রেম কাহিনী। সবমিলিয়ে যেন একেবারে জমে ক্ষীর। সেই সময় বাল্যবিবাহ ছিল ভীষণ স্বাভাবিক বিষয়। কমলা আর মানিক শিকার হয়েছিল তারই।

Kamala O Sreeman Prithviraj
Kamala O Sreeman Prithviraj

কিন্তু এই বাল্যবিবাহের ফলেও তাদের বন্ধুত্ব তথা ভালোবাসায় কোন ভাটা পড়েনি। একে অপরকে যেভাবে সংসারে সাহায্য করে নিজেদের জীবন এগিয়ে চলেছে তারা, এর থেকে অন্যান্য নায়ক নায়িকাদের শেখা উচিত বলেই দর্শকদের মতামত। এই ধারাবাহিকটি দর্শকদের বেশ পছন্দের। কিন্তু তা সত্ত্বেও বিগত দুই সপ্তাহ ধরে স্লট হারাচ্ছে এই ধারাবাহিক। পৃথ্বীরাজ আর কমলার সম্পর্কের যে ম্যাজিকে মোহিত হয়েছিল দর্শকরা, সেই ম্যাজিক যেন ফিকে হয়ে আসছে।

বাড়ির বড়রা মিলে সম্প্রতি কমলাকে শাস্তি দিয়েছে। তাকে একা থাকতে হচ্ছে বাড়ির গোয়াল ঘরে। তাকে খেতেও দেওয়া হয়নি। কিন্তু মানে তার কুইন অরেঞ্জ -এর এই কষ্ট সহ্য করতে পারেনি। সে নিজে সেনাদের নিয়ে অর্থাৎ বন্ধুদের নিয়ে কমলার জন্য খাবারের ব্যবস্থা করেছে। অবশ্য প্রথমে চেষ্টা করেছে কমলার মন ভালো করার। একটি বোতলে একগুচ্ছ জোনাকি পোকা ভরে এনে গোয়াল ঘরে মুক্ত করে দেয় সে। এতেই কমলার মন আনন্দে ভরে ওঠে।

Kamala O Sreeman Prithviraj
Kamala O Sreeman Prithviraj

নিজের বন্ধুদের সাহায্যে মানিক আলু, বেগুন, টমেটো, নুন আর লঙ্কা যোগাড় করে ঘরের আটিতে আগুন লাগিয়ে রান্না করে নিজের কুইন অরেঞ্জ এর জন্য। এরপর একে অপরের মুখে খাবার তুলে দেয় তারা। এমন মিষ্টি প্রেমের দৃশ্য দেখে দর্শকদের মন ভরে গেছে। এই ধারাবাহিকের পরবর্তী এপিসোড দেখতে ভুলবেন না।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment