Icche Putul: মেঘ না, বরং ময়ূরীতে মন দিলেন জিষ্ণু কাহিনীতে নতুন মোড়

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

মুখ বুজে সহ্য করার থেকে প্রতিবাদী হয়ে ওঠা অনেক বেশি দরকার এবং এই প্রতিবাদী মেয়েদের সিরিয়ালের এই প্রতিবাদী মেয়েদের সিরিয়ালের পর্দায় দেখে আরো বেশি আত্মবিশ্বাসী হয়ে ওঠে সাধারণ ঘরের মেয়েরা। ঠিক তেমনি একটি জনপ্রিয় মেগা সিরিয়াল হলো “ইচ্ছে পুতুল”। যেভাবে ধারাবাহিকের গল্প এগোচ্ছে তাতে ইচ্ছে পুতুলের টিআরপি যে নিঃসন্দেহে বাড়ছে তা বলাই বাহুল্য।

ধারাবাহিকের নায়ক নীলকে নিয়ে দুই বোনের মনোমালিন্য দিয়ে শুরু হয়েছিল গল্প। কিন্তু এবার নীল ছাড়াও আরো একজন নায়কের এন্ট্রি হয়েছে সিরিয়ালে। গুরুজির কাছে গান করতে গিয়ে জিষ্ণুর সঙ্গে বন্ধুত্ব তৈরি হয়েছে মেঘের এবং তা নিয়েই তৈরি হচ্ছে গল্পের নতুন টুইস্ট। দর্শকরা যখন ভেবেছিলেন নীল তার সমস্ত ভুল বুঝতে পেরে মেঘের কাছে চলে আসবে এবং মেঘ আরো একবার ক্ষমা করে দেবে নীলকে ঠিক তখনই একটি নতুন চরিত্রকে সিরিয়ালে নিয়ে এসে সিরিয়ালের মোড় অন্যদিকে নিয়ে গেলেন পরিচালক।

এবার আপনি যখন ভাবছেন ময়ূরী এবং জিষ্ণু একে অপরের কাছাকাছি আসছে এবং তাদের মধ্যে তৈরি হচ্ছে এটি প্রেমের সম্পর্ক। নীলের সঙ্গে হয়তো বিবাহ বিচ্ছেদ একেবারে পাকাপাকিভাবেই হয়ে যাচ্ছে মেঘের ঠিক তখনই চলে এলো একটি নতুন টুইস্ট। মেঘের বদলে জিষ্ণু মন দিয়ে ফেলল মেঘের দিদি ময়ূরীকে। কি মনে হচ্ছে তো কিছুই মেলাতে পারছেন না? একেবারেই ঠিক। আপনার না বুঝতে পারার একটি কারণ হল এখনো চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে তেমন কোনো প্রমাণ আমরা দেখতে পাইনি কিন্তু সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত ফ্যান পেজগুলি রয়েছে তাদের তরফ থেকে সম্প্রতি প্রকাশিত হয়েছে এই ভিডিও যা দেখে রীতিমতো চমকে গেছেন সকলে।

এই নতুন টুইস্ট নিয়ে আসা হয়েছে মূলত দর্শকদের কথা ভেবে কারণ ইচ্ছে পুতুল ধারাবাহিকের দর্শকরা দুই ভাগে ভাগ হয়ে গেছে। যার এক ভাগ চাইছেন নীলের সঙ্গে আরো একবার মিল হয়ে যাক মেঘের আর অপরজন চাইছে জিষ্ণুর সঙ্গে মেঘ নতুনভাবে সম্পর্ক তৈরি করুক। এই দোলাচলের মধ্যেই প্রকাশিত হলো এমন একটি ভিডিও, যা দেখি এবার দর্শকরাও ঠিক করতে পারছেন না আদৌ সিরিয়ালের মোড় কোন দিকে ঘুরতে চলেছে।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment