লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Icche Putul: খাওয়া বন্ধ, হাত-মুখ বেঁধে গিনিকে মারধর রূপের! ফাঁস ‘ইচ্ছে পুতুল’র দুর্ধর্ষ পর্ব!

Published on:

জী বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। টি আর পি তালিকায় সেইভাবে ফলাফল করতে দেখা না গেলেও ধারাবাহিকের নির্মাতা টানটান উত্তেজনা মূলক পর্ব পিচ পা হচ্ছেনা। এই ধারাবাহিকে (Icche Putul) বর্তমানে নীল, মেঘ, ময়ূরীর জীবন কাহিনীর মতোই গিনির জীবন কাহিনী তুলে ধরা হচ্ছে।ময়ূরী বিশ্বাস করে গিনি যে ভুলটা করেছে তা এখন প্রতি পদে পদে বুঝতে পারছে। গিনি বিয়ের পর বুঝতে রূপের আসল চরিত্র সম্পর্কে মেঘে যা বলেছিল সব সত্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রতিদিন শশুরবাড়িতে শারীরিক ও মানসিক অত্যাচারের স্বীকার হতে হচ্ছে গিনিকে। অন্যদিকে ময়ূরী নীলকে বিয়ে করার জন্য ভুয়ো ভিডিও তৈরি করে। যার সাহয্যে নীলকে সে ব্লকমেল করে বিয়ে করতে পারে। এরপর গিনি রূপকে জানায় রূপের প্রেমিকার কাছে গিয়ে সব সত্যি বলে দেবে (Icche Putul)

এই কথা শুনে রূপ আবারও রেগে গিয়ে গিনির ওপর অত্যাচার করে। তারপর গিনির হাত পা মুখ সব বেঁধে একটা ঘরে রেখে দেয়। এরপর শালিনী গীনিকে গিয়ে ডাকাডাকি করলে কোনো উত্তর পায় না। তখন সে ভয় পেয়ে গিয়ে রূপকে ডাকে। রূপ এসে গিনীকে ডাকলে সে সারা দেয়।

তখন শালিনী রূপকে গিনির জন্য জল আনতে বলে রূপ জানায় গিনির আজ কোনো খাবার জুটবে না। ওর আজ স্বামী জন্য নির্জলা উপস। ছেলের এই অমানবিক অত্যাচার দেখে প্রতিবাদ জানায় শালিনী। শালিনী জানায় গিনির কিছু হলে তার এই বয়সে হাতে হাত করা পরবে। তার স্বামী সুকান্ত রূপের সঙ্গে তাকেও বাড়ি থেকে বের করে দেবে। রূপকে সে জানিয়ে দেয় তার জন্য সে আর ছোট হতে পারবে না। তাহলে কি এবার সব সত্য জানতে পারবে গাঙ্গুলি পরিবার? জানতে হলে দেখতে হবে ইচ্ছে পুতুল।

আরও পড়ুন: Rachana-Prosenjit: প্রসেনজিৎকে জাপটে ধরে রচনা, আবারো কি একসাথে দুজনকে পর্দায় দেখা যাবে?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment