লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rachana-Prosenjit: প্রসেনজিৎকে জাপটে ধরে রচনা, আবারো কি একসাথে দুজনকে পর্দায় দেখা যাবে?

Published on:

৯০ এর দশকে টলিউডের জগতে অন্যতম হিট জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। বাংলায় একাধিক সিনেমাতে দেখা গেছে তাদের জুটি হিসেবে। তবে 2000 সালের পর সেই জুটিকে একসঙ্গে আর দেখা যায়নি বললেই চলে। তবে এবার তাদের অনুরাগীদের জন্য সুখবর আসতে চলেছে বলাই যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিজয়া দশমীর গেট টুগেদরে দেখা গেলো দুজনকে এক ফ্রেমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) আয়োজিত গেট টুগেদারের একটি ছবি পোস্ট করে রচনা ক্যাপশনে লেখেন “সব থেকে ড্যাশিং, হ্যান্ডসাম, চার্মিং হিরো। অনেক ধন্যবাদ প্রসেনজিৎ এত সুন্দর একটা সন্ধ্যা উপহার দেওয়ার জন্য।তুমি সত্যিই প্রমাণ করে দিলে যে জীবন শুরুই হয় ৫০ এর পর থেকে। খুব ভালো থেকো ইশ্বর মঙ্গল করুন।”


সেইদিন গেট টগেদার রচনা (Rachna Banerjee) ছাড়াও উপস্থিত ছিলেন একঝাঁক টলি তারকা। তাদের প্রত্যেকের সঙ্গেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী তথা সঞ্চালিকা রচনা ব্যানার্জী (Rachna Banerjee)। তাঁর পরনে ছিল সাদা সবুজ প্রিন্টেড কোঅর্ড সেট চোখে চশমা। প্রসেনজিৎ ছাড়াও অভিনেত্রী যিশু সেনগুপ্ত এবং শুভাশিস মুখোপাধ্যায়ে, অমৃতা চট্টোপাধ্যায়ে, এমনকি মিমি ও কোয়েল মল্লিকও উপস্থিত ছিল। যিশু সেনগুপ্ত কালো পঞ্জাবি পাজামা ও মিমি চক্রবর্তী গোলাপি টপ এবং রিপড জিন্স পরে ধরা দিয়েছিলেন অন্যদিকে কোয়েল মল্লিক সম্পূর্ন ট্রেডিশনাল লুকে শাড়ি পরে ধরা দিয়েছিলেন।

আরও পড়ুন: Subhashree Ganguly: ‘৪ ছেলে হবে, আর ৮ মেয়ে’, ভবিষ্যৎ শুনে চোখ কপালে অন্তঃস্বত্ত্বা শুভশ্রীর

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment