সমস্ত মান-অভিমান ভুলে গিয়ে বোনকে কাছে টেনে নিল ময়ূরী! প্রকাশ্যে ইচ্ছে পুতুলের দুর্ধর্ষ পর্ব

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

চিকন প্রেম হলেও বেশ অন্যরকম একটা গল্প ইচ্ছে পুতুলের। বেশ কয়েক মাস যাবত যেভাবে এই ধারাবাহিকটি এগোচ্ছে তাতে মনে করা হচ্ছে আগামী দিনে টিআরপি বেশ উপর দিকেই থাকবে সিরিয়ালটির। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সাধারণ মানুষের মন, সর্বত্র বিরাজ করছে ইচ্ছে পুতুলের গল্প।

দুই বোনের কাহিনী দিয়ে শুরু হয়েছিল এই গল্প। প্রথমে মনে করা হয়েছিল চিরাচরিত সেই একই গল্প দেখতে পাবো আমরা কিন্তু মেঘের চরিত্র দেখে সকলে মুগ্ধ হয়ে যায়। মেঘ এমন একটি চরিত্র যে সব সময় সবাইকে মুগ্ধ করেছে নিজের ভালোবাসা এবং আত্মবিশ্বাস দিয়ে। অন্যদিকে ময়ূরী এমন একটি খলনায়িকা যে বারবার সকলকে নিজের দিকে আকর্ষণ করার জন্য মিথ্যে গল্প সাজায়।

ছোট বোনকে কোনভাবেই দুচোখে দেখতে পারে না ময়ূরী। বোনকে বিপদে ফেলার জন্য যেকোনোভাবে ষড়যন্ত্র করার আগে দুবার ভাবে না ময়ূরী কিন্তু অন্যদিকে মেঘ সবকিছু জেনেও চুপ করে থাকে। কিছুদিন আগেই আমরা দেখতে পেয়েছি গানের প্রতিযোগিতায় যাবার আগে যাতে মেঘ কোনভাবে গান লাগাইতে পারে তার জন্য মেঘের ঘরে মশার কয়েল জেলে এসেছিল ময়ূরী।

তবে সমস্ত অসুস্থতা নিয়েও মেঘ গান গায় এবং সেই প্রতিযোগিতায় বিজয়িনী হয়। মেঘের এই গান দেখে সমস্ত রাগ ধুয়ে মুছে সাফ হয়ে যায় ময়ূরীর এবং সে বোনকে কাছে টেনে নেয়। আপনি হয়তো অবাক হয়ে যাবেন এই কথা শুনে কিন্তু এই ভিডিওটি সম্প্রতি একটি মেঘের instagram প্রোফাইলে দেখা গেছে। পর্দায় যতই একে অপরের শত্রু হোক না কেন বাস্তব জীবনে খুব ভালো বন্ধু মেঘ এবং ময়ূরী।

 

View this post on Instagram

 

A post shared by Titiksha Das (@titikshadas_)

সম্প্রতি মেঘ তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি ভিডিও শেয়ার করেছে যেখানে দেখা যাচ্ছে দুই বোন একই রকম পোশাক পড়ে ছবি পোস্ট করেছেন। পর্দার বাইরে এমন সুন্দর ছবি দেখলে কার না ভালো লাগে।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment