ময়ূরীর কথা শুনেই মেঘকে অপমান, ‘ইচ্ছে পুতুল’র আগাম পর্ব দেখে ক্ষেপেছেন দর্শক

WhatsApp Channel Join Now
Google News Follow

‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিক একেবারে অন্য ধরনের একটি ধারাবাহিক। যা দর্শকদের খুবই প্রিয়। জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত এই ধারাবাহিকের মেঘ, ময়ূরী ও নীলের জীবন নিয়ে গল্প বলা হয়। যেখানে মেঘকে সবসময় নানারকম ফাঁদে ফেলার চেষ্টা করে ময়ূরী। এমনকি ময়ূরীর ফাঁদে পড়েই সৌরনীল মেঘে ভুল বুঝেছে। এখন তাদের মধ্যে বহু আলোকবর্ষ দূরত্ব তৈরি হয়েছে। বর্তমানে ময়ূরী আবার মেয়েকে ফাঁদে ফেলা নতুন পরিকল্পনা করছে।

‘ইচ্ছে পুতুলের নতুন পর্বে দেখা যাচ্ছে নীলের মনে আবার বিষ ঢালছে ময়ূরী। যেখানে ময়ূরী মেঘের সঙ্গে জিষ্ণুর নাম জড়িয়ে মেঘকে কলঙ্কিত প্রমান করার চেষ্টা করছে। আর ময়ূরীর কথা শুনে আবার নীল মেঘকে ভুল বুঝছে এবং নানা ভাবে তাঁকে অপমান করছে। এ অবস্থায় মেঘ আর নীলের সঙ্গে থাকতে চায় না, সে নীলের থেকে ডিভোর্স চাইছে। গত পর্বে দেখা গিয়েছে, ময়ূরীর আসল চেহারা সবার সামনে খুলে দিয়েছে মেঘ।

ময়ূরী সবার সামনে সত্যি স্বীকার করতে বাধ্য হয়েছিল। তবে সুস্থ হয়ে ফেরার পর ময়ূরী নতুন করে মেঘের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এখন দেখা যাচ্ছে, ময়ূরী নিজেকে নির্দোষ প্রমান করতে নিজের মা কে বলছে যে, সে মেঘের সাজানো কথা সেদিন সকলের সামনে বলেছিল। আর ময়ূরীর কথা বিশ্বাস করে মেঘকে ভুল বুঝলো তাদের মা। এখানেই শেষ নয় মেঘের মা তাঁকে নানা ভাবে অপমানও করে।

প্রসঙ্গত, মেঘের মা তথা মধুমিতা দেবীর চরিত্রটি দর্শকদের বেশি অবাক করে। মেঘ ও মুয়ূরী দুজনকেই জন্ম দিয়েছেন মধুমিতা দেবী। তবে মেঘের সঙ্গে কেন সৎ মেয়ের মতো ব্যাবহার করেন তিনি? এ প্রশ্ন বার বার জাগে দর্শক মনে। কিছুদিন আগের পর্বে দেখাগিয়েছিল যখন, ময়ূরী সমস্ত সত্যি ঘটনা স্বীকার করেছিল, তখন মেঘের কাছে ক্ষমা চেয়েছিল তার মা। তবে মুয়ূরী কথায় আবার মেঘকে অপমান করতে শুরু করেছে তিনি। এ কারণে অনেকেই তাঁকে ‘মা নামের কলঙ্ক’ বলে অভিহিত করেছেন।

Leave a Comment