চওড়া লাল পাড়ের শাড়ি, গায়ে সোনার গয়না, মাথায় সিঁদুর! সাবেকি সাজে অভিনেত্রী নুসরাত! মুগ্ধ নেটিজেনরা

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান (Nusrat Jahan)। জিতের বিপরীতে ‘শত্রু’ ছবিতে অভিনয় করে প্রথম তিনি বাংলা ছবিতে অভিনয় শুরু করেন। এরপর থেকে এখনো পর্যন্ত বহু হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। তাঁকে শেষ দেখা গিয়েছিল ২০২১ সালে মূক্তিপ্রাপ্ত ‘স্বস্তিক সংকেত’ ছবিতে। নুসরাত জাহান একজন অভিনেত্রীর পাশাপাশি রাজনৈতিক নেত্রীও। তিনি একজন পার্লামেন্টের সদস্য রয়েছেন।

অভিনেত্রী নুসরাত জাহান মাঝে মধ্যেই খবরের শিরোনামে থাকেন। তবে অভিনয় জীবনের থেকে তিনি ব্যক্তিগত কারণে বেশি শিরোনামে বা চর্চায় থাকেন। আজ কাল তাঁকে বেশ চর্চার মধ্যে দেখা যাচ্ছে। এর কারণ তাঁর কিছু ছবি। হ্যাঁ, অভিনেত্রীর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। যেখানে তাঁকে লাল শাড়িতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর এক লুকে মুগ্ধ হয়েছে নেটিজেনরা।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ সক্রিয়। রয়েছে নিজস্ব ইনস্ট্রাগ্রাম হ্যান্ডেল (Instagram Id) । যেখানে মাঝে মধ্যেই তিনি নানা ধরণের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তরা সেই ছবি বেশ পছন্দ করেন। সম্প্রতি তিনি নিজের ইনস্ট্রগ্রাম হ্যান্ডেল থেকে এমনই কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি চওড়া লাল পাড়ের শাড়ি, মাথায় সিঁদুর, কলাপে ছোট্ট লাল টিপ পরে সাবেকি সাজ সেজেছেন। গায়ে রয়েছে সোনার গহনা।

এর আগে অভিনেত্রীকে একাধিকবার বিদেশী সাজে দেখা গেলেও, এবারে সাবেকি সাজে তাঁকে দেখে হাঁ হয়েছেন ভক্তরা। তাঁর ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। বহু মানুষ ছবি দেখেছেন। এখনো পর্যন্ত অনেকে লাইক করেছেন। কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিচ্ছে ভক্তরা। এক কথায় অভিনেত্রীকে সাবেকি সাজে দেখে চোখ থ হয়েছে দর্শকদের।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment