লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ishani Das: মা হলেন রুবেলের নায়িকা, নতুন সদস্য নিয়ে খুশি অভিনেত্রী!

Published on:

WhatsApp Group Join Now

Ishani Das: মা হলেন অভিনেত্রী ঈশানি দাস (Ishani Das)। গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে শুভেচ্ছা বার্তার ছড়াছড়ি।টলি পাড়া এমনিতেই নানান সুখবরে ভরে রয়েছে চারিদিক। সদ্য শুরু হয়েছে বিয়ের মাস। একের পর এক বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন একাধিক জনপ্রিয় অভিনেত্রীরা। তারই পাশাপাশি এমন সুখবর উচ্ছ্বসিত সকল দর্শকই (Ishani Das)।

ঈশানী দাসের (Ishani Das) নাম বললে অনেকেই চটজলদি মনে করতে পারেন না তাঁকে। আসুন আমরা একটু চেষ্টা করি তাঁকে আপনাদের স্মৃতিতে মনে পরানোর। অভিনেত্রী ২০১৩ সাল থেকে অভিনয় জগতে রয়েছেন। যিনি (Ishani Das) জি বাংলার জনপ্রিয় সিরিয়াল বাঘ বন্দী খেলা সিরিয়ালে অভিনয় করেছিলেন। যেখানে অভিনয় করেছিলেন রুবেল দাস অর্থাৎ নিম ফুলের মধু সিরিয়ালের সৃজন, তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ঈশানী। যথেষ্ট খ্যাতিও অর্জন করেছিলেন তিনি তার অভিনয়ের সত্তা দিয়ে। দর্শকের মনও তিনি জয় করেছিলেন অনায়াসেই।

 

View this post on Instagram

 

A post shared by Ishani Das (@ishanidas91)

পরবর্তীকালে তাঁকে অবশ্য বেশ কিছু ওয়েব সিরিজও কাজ করতে দেখা যায় কিন্তু বেশ অনেকদিন ধরেই অভিনয় জগতের সঙ্গে তার দূরত্ব বেড়েছে। বর্তমানে তিনি থাকেন আবুধাবিতে। ২০২১ সালের প্রণবেন্দু গুড়িয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। তারপর থেকেই নিজেকে সিনেমা জগত থেকে সরিয়ে নিয়েছেন এবং মন দিয়েছেন সংসারে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার একাউন্টে শেয়ার করেছেন একটি ছবি। সদ্য মা হওয়ার ছবি, অসম্ভব সুন্দর একটি ক্যাপশন এর সাথে তিনি শেয়ার করেছেন এই ছবিটি। সকলেই তাঁকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন। মা হওয়া পৃথিবীর এক সুন্দর অনুভূতি যা নাহলে বুঝে ওঠা যায় না। মা ও সন্তানের আগামী দিন শুভ হোক এই কামনাই করেছেন সকলে।

সিনিয়রদের সম্মান করে না! বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি অভিনেতাদের মধ্যে নিষ্ঠার অভাব নিয়ে বিস্ফোরক শুভাশিস মুখোপাধ্যায়

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment