লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem phooler madhu: চয়ন ও রুচিরার বিয়ে দিয়ে আবারও ভাঙনের মুখে সৃজন পর্ণার সম্পর্ক, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Published on:

WhatsApp Group Join Now

Neem phooler madhu: এই মুহূর্তে টিআরপির (TRP) তালিকায় যে ধারাবাহিকটি সবার উপরের দিকে রয়েছে তার নাম নিম ফুলের মধু (Neem phooler madhu)। যতদিন যাচ্ছে ধারাবাহিকটি তত বেশি মানুষের মন জয় করে নিচ্ছে। ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী পল্লবী শর্মা, যিনি খুব সুনিপুণ অভিনয় করে সকলের মন জয় করছেন বারবার।

WhatsApp Group Join Now

কিছুদিন আগেই পর্ণা এবং সৃজনের প্রথম বিবাহ বার্ষিকী পালন করা হয়েছে দত্ত পরিবারের সকলকে নিয়ে। মান অভিমান মিলিয়ে ফের ঘনিষ্ট হয়েছেন পর্না এবং সৃজন। ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী ডিভোর্স নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করলেও সৃজন এবং পর্ণা কেউই তা নিতে পারেননি। আদালতে দাঁড়িয়ে দুজনেই বলেন যে তাঁরা মানসিকভাবে এখনই প্রস্তুত নয় (Neem phooler madhu)

শ্যামসুন্দর বাবু এই কথা শুনে জানিয়ে দেন তিনি সৃজনের হয় আর কেস লড়বেন না। উকিল বাবু যতই রাগ করুন না কেন এই কথায় ভীষন খুশী হয়েছেন সকলেই। কৃষ্ণা দেবী ওরফের সৃজনের মা এই ব্যাপারটি মন থেকে মেনে না নিতে পারলেও বাড়ির সকলে পর্না এবং সৃজনের দ্বিতীয় হানিমুন (Honeymoon) করার চিন্তাভাবনা করে ফেলেছে (Neem phooler madhu)

এরই মধ্যে ধারাবাহিকের নতুন প্রমুখ মুক্তি পেয়েছে যেখানে দেখা যাচ্ছে চয়ন এবং রুচিরা বিয়ে করে ফেলেছে এবং সেই সংবাদ দিতে দত্তবাড়ির সকলকে ডাকছে পর্না। চয়ন এবং রুচিরাকে দেখে অবাক হয়ে যায় সকলেই। পর্না বাড়িতে ঢুকতে না ঢুকতেই সৃজন বলে ব্যাপারটা সে একেবারেই ভালো করেনি। একটা সম্পর্ক দিয়ে বাঁচাতে গিয়ে আরেকটা সম্পর্ক কিভাবে ভেঙে গেল সেটাই এবার আমরা দেখব নিম ফুলের মধু ধারাবাহিকের মাধ্যমে।

আরও পড়ুন: Ishani Das: মা হলেন রুবেলের নায়িকা, নতুন সদস্য নিয়ে খুশি অভিনেত্রী!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment