লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem Phooler Madhu: পর্ণাকে ডিভোর্স না দিয়ে তার সঙ্গে থাকার ইচ্ছা প্রকাশ করল সৃজন, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Published on:

WhatsApp Group Join Now

Neem Phooler Madhu: জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। প্রথম থেকেই সৃজনের মায়ের বাবু ডাক নিয়ে বেশ জলঘোলা করা হয়েছিল সোশ্যাল মিডিয়ার পর্দায়। একাধিক মিম তৈরি করা হয়েছিল তা নিয়ে। যতই এই ধারাবাহিক এগিয়েছে ততই মানুষের মনে জায়গা করে নিয়েছে এটিই। গত সপ্তাহে কার কাছে করি মনের কথার সঙ্গে নিম ফুলের মধুও (Neem Phooler Madhu) প্রথম স্থান অধিকার করেছে যুগ্মভাবেই।

WhatsApp Group Join Now

পর্ণা এবং সৃজনের বিবাহ বিচ্ছেদ আটকানোর জন্য তাদের প্রথম বিবাহ বার্ষিকী পালন করা হয়েছে ধুমধাম ভাবে। সবকিছু ভুলে গিয়ে পর্ণা এবং সৃজন সকলের সঙ্গে আনন্দে মেতে ওঠে কিন্তু পরবর্তীকালে সৃজন জানিয়ে দেয় এটি সে সকলের মন রাখার জন্য করেছে। সে একেবারেই চায়না পর্নার সঙ্গে থাকতে। এই কথা শুনে পর্নার মন ভেঙে যায় এবং সে বলে ঠিক আছে যদি সৃজন চায় তাহলে সে তাঁকে ডিভোর্স দিয়ে দেবে (Neem Phooler Madhu)।

আদালতে গিয়ে একেবারে ঘটনাটি অন্য হয়ে যায়। সৃজন এবং পর্ণা দুজনেই যে ডিভোর্স দিতে চায় না তা বেশ স্পষ্ট হয়ে যায় আদালতেই। সৃজন সই করতে গিয়েও আটকে যায় এবং সে বলে সে পর্ণাকে ডিভোর্স দিতে পারবে না। এই কথা শুনে বাড়ির সকলে ভীষণ খুশি হলেও সৃজনের মা একেবারে খুশি হননি। অন্যদিকে সুজনের মুখে এই কথা শুনে সকলের খুব আনন্দ হয় এবং সৃজন এবং পর্নাকে দ্বিতীয় হানিমুনে পাঠানোর ব্যবস্থা করে (Neem Phooler Madhu)

আরও পড়ুন: Neem phooler madhu: চয়ন ও রুচিরার বিয়ে দিয়ে আবারও ভাঙনের মুখে সৃজন পর্ণার সম্পর্ক, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment