লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ঝিলমিল থেকে লাবণ্য, সিরিয়ালের এই ৭ শ্বাশুড়ি শাড়ি ছেড়ে বোল্ড লুকে কাঁপাচ্ছেন নেটদুনিয়া

Published on:

বাংলা ধারাবাহিকে বিভিন্ন ধরনের চরিত্র দেখতে পাওয়া যায়। চরিত্রের প্রয়োজনে অভিনেত্রীদের নানা ধরনের লুক গ্রহণ করতে হয়। কিন্তু বাস্তব জীবনে সেই চরিত্রের পোশাকের সাথে অভিনেত্রীদের পোশাকের খুব একটা মিল পাওয়া যায় না। বিশেষ করে বাংলা সিরিয়ালের ‘শাশুড়ি’ রা ব্যক্তিগত জীবনে ভীষণ মডার্ন। ভারী শাড়ি আর গয়নায় তাদের খুব একটা দেখা যায় না। তারা খোলামেলা পোশাক করতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করেন। আসুন জেনে নিই বাংলা সিরিয়ালের এই ৭ জন হট শাশুড়ির ব্যাপারে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

১. মালিনী ব্যানার্জি :-

এই চরিত্রে অভিনয় করছেন বিখ্যাত অভিনেত্রী নন্দিনী চ্যাটার্জী। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মন দিতে চাই’। এই ধারাবাহিকেই নায়িকা তিতিরের সৎ শাশুড়ি হলেন। চরিত্রের প্রয়োজনে নন্দিনী চ্যাটার্জিকে শাড়ি ও গয়না পরতে দেখল বাস্তবে তিনি ওয়েস্টার্ন পোশাক করতেই বেশি পছন্দ করেন।

২. ললিতা দত্ত :-

‘নিম ফুলের মধু’ ধারাবাহীকে পর্নার জেঠি শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী গোস্বামী। তার চরিত্রের নাম ললিতা দত্ত। অবশ্য তাকে সবাই চেনেন চনুর মা বা ছোয়ার মা হিসেবে। সাদাসিধে, আটপৌরে গৃহবধূ চরিত্রে অভিনয় করলেও তনুশ্রী গোস্বামী কে সোশ্যাল মিডিয়ায় ওয়েস্টার্ন পোশাকেই দেখা যায়।

৩. রাহুলের মা :-

স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘গাঁটছড়া’ -তে রাহুলের মায়ের চরিত্রে অভিনয় করছেন সুচিস্মিতা চৌধুরী। এই ধারাবাহীকে একজন শাশুড়ি চরিত্রে অভিনয় করলেও সোশ্যাল মিডিয়ায় ওয়েস্টার্ন পোশাকেই তাকে দেখতে পাওয়া যায়।

৪. ইন্দিরার শাশুড়ি :-

স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ -এ প্রধান চরিত্র ইন্দিরার শাশুড়ি রূপে দেখা যাচ্ছে বিখ্যাত অভিনেত্রী স্বাগতা মুখার্জিকে। সারাক্ষণ শাড়ি পরে এই অভিনেত্রীকে পর্দায় দেখা গেলেও, বাস্তব জীবনে ভীষণ স্টাইলিশ একজন মানুষ তিনি।

৫. ঋদ্ধির মা :-

‘গাঁটছড়া’ ধারাবাহিকে রাহুলের মায়ের চরিত্রে অভিনয় করছেন এভারগ্রিন অভিনেত্রী জুন মালিয়া। পর্দায় তাকে শাড়ি ও গয়নায় একজন গম্ভীর শাশুড়ি রূপে দেখা গেলেও, বাস্তবে তিনি খুব মডার্ন একজন মহিলা। জুন মালিয়াকে ওয়েস্টার্ন থেকে শুরু করে শাড়ি সব লুকেই দেখতে পাওয়া যায়‌।

৬. ঝিলমিল :-

বাংলা ধারাবাহিকের সব থেকে ইয়াং শাশুড়ি হলেন স্বস্তিকা দত্ত। তিনি ‘খোলা হাওয়া’ ধারাবাহিকে ঝিলমিল চরিত্রে অভিনয় করছেন। চরিত্রের প্রয়োজনে পর্দায় সর্বদা তাকে শাড়ি পরে দেখা গেলেও, বাস্তব জীবনে তিনি ওয়েস্টার্ন পোশাকই বেশি পরেন।

৭. লাবণ্য সেনগুপ্ত :-

এই মুহূর্তে বেঙ্গল টপার ধারাবাহিক হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহীকে শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন বিখ্যাত অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। তার চরিত্রের নাম লাবণ্য সেনগুপ্ত। পর্দায় তাকে ভারী শাড়ি ও গয়নায় দেখা গেলেও, বাস্তব জীবনে তিনি বোল্ড লুকেই ধরা দেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment