লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সহ অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই চুপিসারে বিয়ে সারলেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা!

Published on:

জি বাংলায় টেলিকাস্ট হয় ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri new look) ধারাবাহিক। বর্তমানে এই ধারাবাহিকটি দর্শকদের ভীষণ প্রিয়। বিভিন্ন টুইস্টের কারণে টিআরপি তালিকায় নিজেদের জায়গায় শক্ত হাতে ধরে রাখতে পেরেছে এই ধারাবাহিকটি। যে হারে এই ধারাবাহিকটি জনপ্রিয়তা পাচ্ছে, ঠিক সেই হারেই জনপ্রিয়তা পাচ্ছেন এই ধারাবাহিকের অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অঙ্কিতা মল্লিক কে এই ধারাবাহিকের দ্বৈত চরিত্রে দেখা গেছে (Jagaddhatri new episode)। একদিকে শান্ত ও ধীর স্থির জগদ্ধাত্রী, অপরদিকে বুদ্ধিমতী ও সাহসী জ্যাস সান্যাল। এই ধারাবাহিকের নায়ক হলেন সৌম্যদীপ মুখোপাধ্যায়। তার চরিত্রের নাম স্বয়ম্ভু। বর্তমানে এই জুটির জনপ্রিয়তা তুঙ্গে।

Jagaddhatri new look

কিন্তু এর মাঝেই নতুন গুঞ্জন উঠেছে। শোনা যাচ্ছে অঙ্কিতা আর সৌম্যদীপ বাস্তবেও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন (Jagaddhatri new twist)। কিন্তু এখনও পর্যন্ত তাদের মধ্যে থেকে কেউই এই সম্পর্কে মুখ খোলেননি। এই গুঞ্জনের মাঝেই বউ সাজে দেখা গেল অঙ্কিতা মল্লিককে। তাহলে কি সাত পাকে বাঁধা পড়লেন অঙ্কিতা আর সৌম্যদীপ?

Jagaddhatri new look
Jagaddhatri new look

অঙ্কিতা মল্লিক -এর ভাইরাল হওয়া ছবিতে তাকে হলুদ শাড়ি পরে দেখা গেছে (Ankita Mallick getting married)। গোলাপি ব্লাউজ, হাতে শাখা পলা, গলায় ও কানে সোনার গয়না আর সিঁথিতে সিঁদুর পরে নববধূ লোকের পোজ দিতে দেখা গেছে তাকে। নববধূ বেশে লাজুক হাসিতে অসামান্য সুন্দরী লাগছিল। এই নিয়েই আপাতত শুরু হয়েছে গুঞ্জন। নানা রকম প্রশ্নের পাশাপাশি ইতিমধ্যে অনেকেই তার লুকিয়ে ফিদা হয়ে গেছেন।

কিন্তু জানা যাচ্ছে আপাতত বিয়ে করছেন না অঙ্কিতা। এই মুহূর্তে বিয়ে নিয়ে কিছু ভাবেননি তিনি। অঙ্কিতার পোস্ট করা ছবিটি আসলে ফটোশুটের। বর্তমানে জগদ্ধাত্রী ধারাবাহিকে কৌশিকীর বিয়ের সিকোয়েন্স চলছে। সেই উপলক্ষেই হয়তো এমন সাজ। সৌম্যদীপ একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি আর অঙ্কিতা কেবলমাত্র ভালো বন্ধু। এর থেকে বেশী কোন সম্পর্ক তাদের মধ্যে আপাতত নেই। এই নিয়ে তারা কখনো মাথাও ঘামাননি। এই পুরো ঘটনাটিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন তিনি। অঙ্কিতা আর সৌম্যদীপ দুজনেই এখন সম্পূর্ণভাবে ক্যারিয়ারে ফোকাস করতে চাইছেন। কিন্তু ভবিষ্যৎ সম্পর্কে কারোর জানা নেই।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment