লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jeet-Abir Age Gap: জিৎ দাদা আর আবির কাকু! সারেগামাপার মঞ্চে প্রতিযোগীর উপর চটলেন সঞ্চালক! জানেন দুজনের বয়সের ফারাক কত?

Published on:

WhatsApp Group Join Now

Jeet-Abir Age Gap: জিৎ দাদা আর আবির কাকু! শুনেই চোটে লাল আবির। আর জিৎ মুচকি হাসছেন। ব্যাপারটা ঘটেছে সারেগামাপার মঞ্চে। সম্প্রতি মুক্তি পেয়েছে জিৎ এবং রুক্মিণী অভিনীত ছবি বুমেরাং। ছবির প্রমোশনে জি বাংলার সংগীত রিয়েলিটি শোয়ের মঞ্চে হাজির ছিলেন রুক্মিণী এবং জিৎ।

আবিরকে কাকু বলে সম্বোধন ক্ষুদে প্রতিযোগীর:

আর সেখানেই বেফাঁস মন্তব্য করে বসলো এক খুদে প্রতিযোগী। সকলেই জানেন এই শো এর সঞ্চালক অভিনেতা আবির চট্টোপাধ্যায়। হ্যান্ডসাম হাংক আবির সর্বদা নিজের বয়স কমিয়ে রাখতে চায়। কে বলবে বিবাহিত জীবনের ১৮ বছর পূর্ণ করেছেন তিনি। কিন্তু কাঁথির অতনু জিৎ-এর সামনে তাকে বলে বসলো কাকু। বাবা মা এবং হারমোনিয়াম নিয়ে সারেগামাপার মঞ্চে আগমন তার।

প্রথম দিনে ‘কাজরা মহব্বতওয়ালা’ গান গেয়ে আলোড়ন সৃষ্টি করেছিল অতনু। এদিকে তার নাম ধরে ডাকতেই প্রথমেই আবিরকে কাকু বলে বসে অতনু। সবার সামনে তাকে কাকু না বলতে অনুরোধ করে আবীর। এদিকে অতনু ছাড়ার পাত্র নয়। সে বলে বসে, সবার সামনে তোমাকে কাকু বলবো। সবাই বলতে এখানে রুক্মিণীকেই ইঙ্গিত করেছেন আবির। নিজের নায়িকার সামনে এভাবে কেউ কাউকে বললে কি আর মান ইজ্জত থাকে।

আরও পড়ুন: Rachana Banerjee: রচনার প্রশংসায় জামাই ষষ্ঠীতে হিট হুগলির মিষ্টি দই!

এখানেই শেষ নয়, এরপর হঠাৎ জিৎকে দেখে দাদা বলে বসে অতনু। ব্যাস তারপরে প্যারোডি গান গাইতে আরম্ভ করে কৌশিকী এবং রাঘব। তাতে আরো বিমর্ষ হয়ে পড়ে আবির। হাসতে থাকে জিৎ এবং রুক্মিণী। মজার এই এপিসোড দেখে অনেকেই বলছেন এটা আসলে স্ক্রিপটেড। বুমেরাং ছবিতে সৌরভ দাসকে কাকু বলে সম্বোধন করে বসে রোবট নিশা অর্থাৎ রুক্মিণী। আর তাতেই পড়ে যায় হাসির রোল। সেই ঘটনার ছায়াই যেন সারেগামাপার মঞ্চে। কিন্তু আসলে আবির এবং জিৎ-এর মধ্যে কে বড় জানেন? টলিউডের সুপারস্টার জিৎ ছুয়েছেন ৪৫! আর আবির ৪৩ বসন্ত পার করেছেন। বয়সে তাদের দুই বছরের ফারাক। বলা বাহুল্য জিৎ এবং আবির দুজনেই টলিউডের মোস্ট ওয়ান্টেড রাজপুত্তুর।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।