মাত্র ১০ টাকায় বাম্পার প্ল্যান লঞ্চ Jio-র! ৮৪ দিন আনলিমিটেড 5G, সঙ্গে Zee5-Sony Liv

Jio: রিলায়েন্স জিও (Jio) একটি নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান ঘোষণা করেছে যা আনলিমিটেড ভয়েস কলিংয়ের পাশাপাশি ৮৪ দিনের বৈধতার সঙ্গে সীমাহীন ৫ জি ডেটা সুবিধা প্রদান করছে। জিওর (Jio)  ৯০৯ টাকার এই প্রিপেড প্ল্যানে প্রতিদিন ১০০টি করে এসএমএস-এর পাশাপাশি ২ জিবি করে হাই স্পিড ডেটা পাওয়া যাবে। এবং সেই সঙ্গে এই প্রিপেইড রিচার্জ প্ল্যানটিতে সনি লিভ এবং জি ৫ সহ বিভিন্ন ওটিটিআরও প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

এছাড়াও, গ্রাহকরা জিও সিনেমা, জিওটিভি এবং জিওক্লাউড সহ জিও অ্যাপ্লিকেশনগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস করতে পারবেন। রিলায়েন্স জিও-র ওয়েবসাইট অনুসারে, ৯০৯ টাকার এন্টারটেইনমেন্ট প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ১০০ টি এসএমএস বার্তা এবং মোট ১৬৮ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যায়। উপলব্ধ কোটার পরে, গ্রাহকরা ৪০ কেবিপিএস গতিতে সীমাহীন ডেটা অ্যাক্সেস করতে পারবেন।

সূত্রের খবর, নতুন জিও রিচার্জ প্ল্যান বেছে নেওয়া গ্রাহকরা জিওসিনেমা, জিও টিভি এবং জিওক্লাউডের সম্পূরক সাবস্ক্রিপশনও পাবেন। এছাড়াও গ্রাহকরা আনলিমিটেড ৫জি কভারেজ পাবেন। তবে জানা গেছে, জিওসিনেমা সাবস্ক্রিপশনে জিওসিনেমা প্রিমিয়ামকে অন্তর্ভুক্ত করা হয়নি। ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপের আগে জিও আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলসহ ৮০৮ টাকার প্রিপেইড প্ল্যান চালু করেছিল। এতে ৮৪ দিনের মেয়াদে প্রতিদিন ২ জিবি ডেটা এবং তিন মাসের জন্য ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশন দেওয়া হয়েছিলো।

Jio টেলিকম সংস্থাটি এয়ারটেল,ভিআই এবং বিএসএনএলের মতো সংস্থাগুলির সঙ্গে বরাবরই প্রতিযোগিতা করে এসেছে। তাই প্ল্যান গুলির সাথে এক্সট্রা বেনিফিটস্ হিসাবে নেটফ্লিক্স এর মতো নানান ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন সরবরাহ করে আসছে।

আরও পড়ুন: Jio: বছর শেষে গ্রাহকদের দুর্দান্ত অফার, ২০০ টাকার কমে ধামাকা অফার এনে সকলকে চমকে দিল Jio

1 thought on “মাত্র ১০ টাকায় বাম্পার প্ল্যান লঞ্চ Jio-র! ৮৪ দিন আনলিমিটেড 5G, সঙ্গে Zee5-Sony Liv”

Leave a Comment