Jio: বছর শেষে গ্রাহকদের দুর্দান্ত অফার, ২০০ টাকার কমে ধামাকা অফার এনে সকলকে চমকে দিল Jio

Jio: এ কথা অস্বীকার করার উপায় নেই যে মুখেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও (Jio) তার সস্তার রিচার্জ প্ল্যানের জন্য বেশ জনপ্রিয়। প্রায় সারাবছরই কম দামে বিভিন্ন প্ল্যানগুলির সঙ্গে কোম্পানি একগুচ্ছ সুবিধা অফার করে থাকে। সেইসঙ্গে দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি জিও তাদের রিচার্জ প্ল্যান গুলির সাথে ভ্যালিডিটি সহ বেশি ভ্যালিডিটির প্ল্যান অফার করে। তাই আপনি যদি এমন একটি রিচার্জ প্ল্যান খুঁজছেন, যার দাম 200 টাকার কম, তবে আজকের এই প্রতিবেদনে জিও এর প্ল্যানের লিস্ট গুলি আপনার জন্য।

Jio – র 149 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান: জিওর 149 টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1GB করে ডেটা পাবেন 20 দিনের জন্য। এর মানে হল এতে মোট 20GB ডেটা পুরো মাসে অফার করা হয়ে থাকে। সেই সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং এর সুবিধা। এছাড়াও গ্রাহকরা কোনো অতিরিক্ত খরচ ছাড়াই প্রতিদিন 100 টি করে SMS পেয়ে যাবেন।

Jio – র 179 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান: এই প্ল্যানে 24 দিনের ভ্যালিডিটি সহ মোট 24GB ডেটা দেওয়া হয়ে থাকে। সুতরাং হিসেব করলে দেখা যায় এতে প্রতিদিন 149 টাকার প্ল্যানের মতোই প্রতিদিন 1GB ডেটা অফার করা হয়ে থাকে। পাশাপাশি, এতে আনলিমিটেড কলিং, 100 SMS প্রতিদিন দেওয়া হয়ে। এছাড়াও এই প্ল্যানের সাথে, Jio-এর অ্যাপগুলির সাবস্ক্রিপশনও বিনামূল্যে দেওয়া হচ্ছে।

mukesh ambani
mukesh ambani

Jio – র 199 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান: জিও 199 টাকার প্ল্যানে গ্রাহকদের 23 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে থাকে। যেখানে ডেটার কথা বললে পাওয়া যায় প্রতিদিন 1.5GB করে ডেটা। যা পুরো হিসেব করলে দেখা যায় 34.5 GB ডেটা হবে। এবং সেই সঙ্গে আনলিমিটেড কলিং ও প্রতিদিন 100 টি করে SMS পাওয়া যাবে।

আরও পড়ুন: Solar Car: এবার পেট্রোল, ডিজেল নয়! সূর্যের আলোতে চলবে গাড়ি , মার্কেট কাঁপাতে আসছে ভারতের প্রথম ‘সোলার কার’

1 thought on “Jio: বছর শেষে গ্রাহকদের দুর্দান্ত অফার, ২০০ টাকার কমে ধামাকা অফার এনে সকলকে চমকে দিল Jio”

Leave a Comment