লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ranveer Singh: বাবা হতে চাই না! দীপিকার সাথে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই বিস্ফোরক মন্তব্য করলেন রণবীর সিং

Published on:

WhatsApp Group Join Now

Ranveer Singh: বলিউডের একটি জনপ্রিয় জুটি হলো দীপবীর জুটি। একটা সময় এই জুটিকে নিয়ে বহু গুঞ্জন উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। রাণবীর কাপুরের (Ranbir Kapoor)  সঙ্গে যে বলি অভিনেত্রী প্রেম করতেন এটা শোনা যেত সবার মুখে মুখে। তার কিছুদিন পর তাদের সম্পর্কে ভাঙ্গন ধরে। তাই এক রানবির কে ভুলে আর এক রানবিরের সঙ্গে সংসার পাতেন অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। তবে এই জুটিকে বহুদিন দেখা মেলেনি পর্দার সামনে।

WhatsApp Group Join Now

শেষ ২০২২ সালের “ব্রহ্মাস্ত্র” ছবিতে অভিনয় করেছিলেন এই জুটি। তবে শোনা যাচ্ছে যে “ব্রহ্মাস্ত্র 2” তে আবারো দেখা মিলবে এই জুটির। ব্রম্ভাস্ত্র সিনেমাটিতে রনবির কাপুর শিবার ভূমিকায় অভিনয় করেছিলেন। এই সিনেমার হিরোইন ছিলেন আলিয়া ভাট। কিন্তু শিবার মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা পাডুকোন। ব্রহ্মাস্ত্র টু তে শিবার বাবা-মায়ের উপর বেশি জোর দেয়া হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

আর সেখানে শিবার বাবার চরিত্রে রণবীর সিং(Ranveer Singh) কে অভিনয় করার জন্য কাস্ট করা হলে আপত্তি জানান অভিনেতা। তিনি রানবির কাপুরের বাবা হতে চান না। এমনটাই দাবি অভিনেতার। পরিচালক অয়ন মুখোপাধ্যায় তার ড্রিম প্রজেক্ট ব্রহ্মাস্ত্র 2025 সালে শুরু করার পরিকল্পনা করেছিলেন। কিন্তু অভিনেতা রণবীর সিং এর আপত্তিতে সবটাই অনিশ্চিত হয়ে পড়েছে। এখন ব্রহ্মাস্ত্র 2 তে রণবীর কাপুরের বাবার চরিত্রে আমরা কাকে দেখা যাবে সেটাই এখন দেখার বিষয়।

আরও পড়ুন: মাত্র ১০ টাকায় বাম্পার প্ল্যান লঞ্চ Jio-র! ৮৪ দিন আনলিমিটেড 5G, সঙ্গে Zee5-Sony Liv

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment