পার্টিতে মাথায় গ্লাস নিয়ে ‘জামাল কুদু’ ড্যান্স রচনা ব্যানার্জীর, ফাঁস হতেই তুমুল ভাইরাল ভিডিও

Rachana Banerjee: বর্তমানে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা ও ট্রেন্ডে গা ভাষাতে ব্যাস্ত থাকেন। সম্প্রতি সেই ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। অ্যানিমাল ছবির জামাল কুদু গানটি বর্তমানে সুপার ট্রেন্ডিং। সেই গানেই নেচে উঠলেন অভিনেত্রী। যা নেট দুনিয়ায় তুমুল ভাইরাল এ পরিণত হয়েছে। অ্যানিমাল ছবিতে বিয়ের আসরে মদের গ্লাস মাথাই নিয়ে এন্ট্রি নিচ্ছে ববি দেওয়াল। তখন ই বেজে উঠছে জামাল জামাল জামালো কুদু।

ববি দেওয়ালের সেই এন্ট্রিটাই নকল করলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। তিনিও গ্লাস মাথায় নিয়ে কোমর দুলিয়েছেন এই জামাল জামালো কুদু গানটিতে। এখন সব জায়গায় কারোর ফোনের রিংটোন, তো কারোর কলার টিউন বাজে এই গানের সুর। তাই কেউই বাদ পড়ছে না এই ট্রেন্ড গানের তালে তাল মেলাতে।

 

View this post on Instagram

 

A post shared by INDRONEEL MUKHERJEE (@neely4u)

এই গানের মূল অর্থ হলো “তোমার ওই কালো চোখের সৌন্দর্য আমার হৃদয়ের ভেঙ্গে দিওনা। তুমি আমাকে ছেড়ে কোথায় যাবে। আমি মজনুরের মত পাগল হয়ে যাচ্ছি। এভাবে আমাকে হতাশ করো না। ও আমার মিষ্টি ভালোবাসা”। অভিনেত্রী এই গানে ভিডিও করে নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর শেয়ার করার সাথে সাথেই প্রচুর অনুরাগী দেখে প্রশংসায় ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স।

আরও পড়ুন: Ranveer Singh: বাবা হতে চাই না! দীপিকার সাথে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই বিস্ফোরক মন্তব্য করলেন রণবীর সিং

Leave a Comment