আবার ফিরতে চলেছে জুন আন্টি! বহু বছর পর নতুন সিরিয়ালে দেখা যাবে তাকে! আসছে নতুন সিরিয়াল

WhatsApp Channel Join Now
Google News Follow

বেশ কয়েক বছর আগে স্টার জলসার পর্দায় টেলিকাস্ট ‘শ্রীময়ী’। তৎকালীন সময়ে এটি ছিল বাংলা ধারাবাহিকের অন্যতম সফল একটি ধারাবাহিক। সেই ধারাবাহিকেই খল নায়িকার চরিত্রে ছিলেন উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। একজন খলনায়িকা হয়েও যে, দর্শকদের কাছ থেকে এতটা ভালোবাসা পাওয়া যায় এর আগে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি দেখেনি। কার্যত ওই ধারাবাহিকের প্রধান চরিত্রগুলি তুলনায় দর্শকরা বেশি পছন্দ করত এই খল নায়িকাকে। এত সফলতা পেয়েও আর নতুন করে পর্দায় দেখা যায়নি উষসী চক্রবর্তী। কোথায় গেলেন তিনি? আর কি তাঁকে পর্দায় দেখা যাবে না?

তাঁকে পর্দায় দেখা না গেলেও, সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকেন তিনি। অনুরাগীদের সাথে নিজের জীবনের বিভিন্ন মোমেন্ট শেয়ার করেন। শোনা যাচ্ছে আরো একবার স্টার জলসার হাত ধরে সিরিয়ালের জগতে ফিরতে চলেছেন। এই সিরিয়ালে আরো চার তারকাকে দেখা যাবে। কারা তাঁরা?

Ushasie Chakraborty
Ushasie Chakraborty

স্টার জলসায় সদ্য টেলিকাস্ট হতে চলেছে নতুন দুটি ধারাবাহিক- তোমাদের রানী ও লাভ বিয়ে আজকাল। কিন্তু এই দুটির মধ্যে কোন ধারাবাহিকেই উষসী চক্রবর্তীকে দেখা যাচ্ছে না। তিনি কাম ব্যাক করবেন অন্য আরেকটি নতুন ধারাবাহিকের হাত ধরে। ধারাবাহিকটির নাম ‘কাটাকুটির খেলা’। এটি এসভিএফ প্রোডাকশনের নতুন প্রজেক্ট। এই ধারাবাহিকে থাকতে পারেন ফারহান ইমরোজ, রেজওয়ান রাব্বানী শেখ, শার্লি মোদক আর হিয়া মুখার্জি। এই চারজনকে ভেবেই গল্পটি লেখা হয়েছে।

এই নতুন ধারাবাহিকের হাত ধরে অনেক দিন পর বাংলা সিরিয়ালে ফিরবেন ফারহান ইমরোজ। লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালের নায়িকা শার্লি মোদক -কেউ অনেকদিন ছোট পর্দায় দেখা যায়নি। এই সিরিয়ালের হাত ধরে আবার কাম ব্যাক করতে চলেছেন তিনি। এছাড়াও থাকবেন ইয়া মুখার্জি আর রেজওয়ান রাব্বানী শেখ। আগে থেকেই জানা ছিল যে আবার হিয়া কে স্টার জলসার পর্দায় দেখা যাবে। তাতেই শিলমোহর পড়ে গেছে। তাঁকে রেজওয়ান রাব্বানী শেখ এর বিপরীতে দেখা যেতে পারে। কিন্তু এই নতুন সিরিয়ালটি সবথেকে বড় চমক হতে চলেছে জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী (Usashie Chakraborty comeback)। আরো একবার খল নায়িকার চরিত্রেই তাঁকে দেখা যেতে চলেছে।

Leave a Comment