লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘অনুরাগের ছোঁয়া’-য় নতুন মোড়! মৃ’ত্যুর সঙ্গে লড়াই করছে দীপা! প্রকাশ্যে ‘অনুরাগের ছোঁয়া’র দুর্ধর্ষ পর্ব

Published on:

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বাংলা সিরিয়াল প্রেমী মানুষদের কাছে খুবই প্রিয় এই ধারাবাহিক। বিশেষ করে এই ধারাবাহিকের দুটি মিষ্টি মেয়ে সোনা ও রুপার জন্য এই সিরিয়াল দর্শক মন জয় করে নিয়েছে। তবে সম্প্রতি গল্প বেশ একঘেয়ে হয়ে পড়ায়, দর্শক মনে বিরক্তি তৈরি হয়েছে। সে প্রভাব দেখা গিয়েছে টিয়ারপিতেও। ‘অনুরাগের ছোঁয়া’-র টিআরপি এক ধাক্কায় অনেকটা কমলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সূর্যর বেস্ট ফ্রেন্ড মিশকার ষড়যন্ত্রের শিকার সূর্য ও দীপা। এ কারণে দীর্ঘদিন তারা একে অপরের থেকে দূরে রয়েছে। আর এর ফল ভুগতে হচ্ছে তাদের ছোট্ট দুই মেয়ে সোনা ও রুপাকে। বাবা মা কাছে থেকেও দুজনের সঙ্গে থাকতে পারছে না নিষ্পাপ দুই মেয়ে। অনেক দিন ধরেই দর্শক অপেক্ষা করছিল সূর্য দীপার মিল হবে। তবে সে গুড়ে বালি। ফলে দর্শক মন থেকে ধীরে ধীরে সড়তে শুরু করেছে এই ধারাবাহিক।

একদিকে দর্শক মন ফেরাতে অন্য দিকে টিআরপি তালিকায় আবার ভালো ফল করতে এবার গল্পে নতুন মোড় আসতে চলেছে। লেখিকা নতুন ভাবে গল্প লেখার চেষ্টা করছেন। যেখানে দেখানো হবে দীপা গুরুতর অসুস্থ হিয়ে মুত্যুর সঙ্গে লড়াই করছে। বলে রাখি, ইতিমধ্যে সোনা ও রুপা দুজনেই জানতে পেরেছে যে, তারা দুই যমজ বোন। সূর্যও এ কথা জানতে পেরেছে যে সোনা ও রুপা দীপার সন্তান।

আর তাই দুই সন্তানকে নিয়ে গাড়ি করে বেরিয়ে পড়ে সূর্য। বাড়ির কাউকে কিছু না জানিয়েই তাদের দুজনকে নিয়ে চলে যায়। এদিকে দীপা সোনা ও রুপাকে খুঁজে না পেয়ে অসুস্থ হয়ে পড়ে। সেই প্রোমো (Promo) এবার প্রকাশ্যে এসেছে। এরপরই দর্শক মনে নানা প্রশ্ন জেগেছে যে, তবে কি দীপার মৃত্যু দিয়ে এই ধারাবাহিক শেষ হতে চলেছে? নাকি আসতে চলেছে নতুন কোনো মোড়? তা জানতে হলে ‘অনুরাগের ছোঁয়া’ আগামী পর্ব দেখতে হবে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment