Kanchan Mullick: পিঙ্কিকে ডিভোর্স দিয়ে নতুন জীবন শুরু কাঞ্চনের; পিঙ্কিকে কত টাকা খোরপোশ দিলেন কাঞ্চন!

WhatsApp Channel Join Now
Google News Follow

Kanchan Mullick: কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) টলিউড ইন্ডাস্ট্রির (Tollywood Industry) খুব পরিচিত মুখ।একজন অভিনেতা ছাড়াও বিধায়ক তিনি।তার পেশাগত এবং ব্যাক্তিগত জীবন নিয়ে সমালোচনা হয়েছে বার বার।২০২১ সাল থেকেই তার বৈবাহিক সম্পর্ক নিয়ে টালমাটাল পরিস্থিতি চলছে।জনপ্রিয় অভিনেত্রী পিঙ্কি বন্দোপাধ্যায় (Pinky Banerjee) কে তিনি বিয়ে করেছিলেন।দশ বছরের বিবাহিত জীবন তাদের।তাদের একটি পুত্রসন্তান আছে।তার নাম ওশ।

কাঞ্চনের এটি প্রথম বিবাহ ছিল না। এর পূর্বে ও অভিনেতা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।অভিনেত্রী অনিন্দিতা দাসের (Anindita Das) সঙ্গে।কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় নি। এরপর পিঙ্কি কে বিয়ে করেন তিনি।কিন্তু সেটাও ভেঙে গেলো।এত দিন সম্পর্ক নিয়ে টানা পোড়েন চললেও পাকাপাকি বিচ্ছেদ হয় ১০ ই জানুয়ারি (January)। কোর্ট সিলমোহর দিয়েছে তাদের বিবাহ বিচ্ছেদে।শোনা যাচ্ছে ৬০ লক্ষ টাকা খোরপোষ নাকি অভিনেতাকে দিতে হয়েছে।যদিও এই বিষয়ে সেভাবে মুখ খোলেন নি দুজনে।

জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Shreemoyee Chattyaraj) এর সাথে কাঞ্চনের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে অনেক দিন ধরেই।এমনকি পিঙ্কি নিজেও অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের ও করেছিলেন।অভিনেতার (Kanchan Mullick) বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনেন এবং শারীরিক মানসিক নির্যাতনের অভিযোগও ওঠে তখন।

যদিও অভিনেতা (Kanchan Mullick) সমস্তটাই অস্বীকার করেন।এমনকি অভিনেতা বলেন,তাদের ১০ বছরের বিবাহিত সম্পর্কে পিঙ্কি নাকি তার সাথে সেভাবে কখনোই থাকেন নি।সময় ও নাকি দেন নি।এমনকি অভিনেতাকে নিজের ছেলের সাথেও দেখা করতে দেয় নি পিঙ্কি।

আরও পড়ুন: Kanchan Mullick: দেরি যে আর সয় না…. ডিভোর্সের কদিনের মাথায় শ্রীময়ীর সঙ্গে আইনি বিয়ে সারলেন কাঞ্চন! কবে-কোথায় জানুন বিস্তারিত

বর্তমানে ছেলের কাস্টডি পিঙ্কি পেয়েছেন।তবে কাঞ্চনের অধিকার আছে ছেলের সাথে দেখা করার।অনেকে মনে করছেন এবার ২০২৪ সালেই বোধহয় তৃতীয় বিয়ে সেরে ফেলবেন বিধায়ক।যদিও তারা দুজনের কেউই বন্ধুত্বের বেশি কিছুই নয় বলে সম্পর্ককে সিলমোহর দিয়েছেন।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment