লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kanchan Mullick: দেরি যে আর সয় না…. ডিভোর্সের কদিনের মাথায় শ্রীময়ীর সঙ্গে আইনি বিয়ে সারলেন কাঞ্চন! কবে-কোথায় জানুন বিস্তারিত

Published on:

WhatsApp Group Join Now

Kanchan Mullick: কাঞ্চন (Kanchan Mullick) ও শ্রীময়ী (Sreemoyee Chattoraj) জনপ্রিয় এই জুটি গত ১৪ ফেব্রুয়ারি অফিসিয়ালি অর্থাৎ রেজিস্ট্রি ম্যারেজ করলেন। এই ফাল্গুনেই বিবাহের কথা ছিল তাদের, আইনত বিয়ে হয়ে গেলেও সামাজিক বিয়ে করবেন ৬ই মার্চ। রেজিস্ট্রির ছবিতে দেখা যায় অভিনেতা ও অভিনেত্রী দুজনেই লাল পরেই সই-সাবদ করেছেন।

WhatsApp Group Join Now

অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) এটা তৃতীয় বিয়ে, তার প্রথম স্ত্রী ছিলেন অনিন্দিতা দাস তারপর তিনি পিঙ্কির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন, সেই বিবাহ বিচ্ছেদ হয় ১৪ই জানুয়ারি ২০২৪ ও একজন অভিনেত্রী শ্রীময়ীকে বিয়ে করেন। ১২ বছর ধরে শ্রীময়ীর সাথে সম্পর্ক কাঞ্চনের যদিও সে সম্পর্কের জন্য অনেক কথা শুনতে হয়েছে দুই পক্ষকেই।

নিজের রেজিস্ট্রি ম্যারেজ নিয়ে একটি সংবাদমাধ্যমকে বলেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj) যে, কাঞ্চন হাঁটু মুড়ে বসে তাকে বিয়ের প্রস্তাব দেয়, আর দেরি না করে অভিনেত্রী ও হ্যাঁ বলতেই সব আগে থেকেই প্রিপ্ল্যান্ড ছিল। ব্যাস আর কি দুই পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি সম্পন্ন হয়।

Kanchan Mullick
Kanchan Mullick

তবে প্রকাশ্যে নিজেদের সম্পর্ককে কখনও ভাই-বোনের তো কখনও বন্ধুত্বের বলেই এতদিন চালিয়ে এসেছেন কাঞ্চন-শ্রীময়ী। এই সম্পর্ক নিয়ে শ্রীময়ী ও তার পরিবারকে অনেক কটাক্ষ শুনতে হয়েছে, এমনকি অভিনেত্রীকে ‘ঘরভাঙানি’ তকমা ও দিয়েছেন।

আরও পড়ুন: Dev: একদিন অবশ্যই করবো….’ কবে গাঁটছড়া বাঁধছেন দেব! বিয়ের প্রসঙ্গে এইবার মুখ খুললেন টলি অভিনেতা

তবে সবার মুখ বন্ধ করিয়ে গত ১৪ তারিখ পরিবারের সামনে কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিতেই রাজি হয়ে যান অভিনেত্রী আর আইনত বিয়ে সেরে ফেলেন, কাঞ্চনের দেওয়া গিফট একটি লাল সারি ও প্লাটিনামের আংটি, সেই সারি পরেই সই করেছেন শ্রীময়ী। খুব তাড়াতাড়ি সামাজিক বিয়ে সারবেন দুজন তাই সেই প্রস্তুতি চলছে জোরকদমে। বিয়েতে দুজনকেই ডিজাইনার পোশাকে দেখা যাবে বলে জানা গেছে।।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment