লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kanchan Mullick: নতুন বছরেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ

Published on:

WhatsApp Group Join Now

Kanchan Mullick: বিগত দুই বছর ধরে লাইম লাইটে আছে অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) প্রেমকাহিনী।কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর মাখোমাখো প্রেমের কথা এখন আর কারোরই অজানা নয়। যদিও প্রেমের সম্পর্ককে এখনও মিডিয়ার সামনে মান্যতা দেননি শ্রীময়ী বরং কাঞ্চনকে কখনো

WhatsApp Group Join Now

নিজের অভিভাবক হিসাবে আবার কখনো বিশেষ বন্ধু বলেই আখ্যা দিয়েছেন তিনি। তবে কাঞ্চনের সঙ্গে তার ঘনিষ্ঠতা এবং কাঞ্চনের বাড়ির বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি দেখে তাদের সম্পর্কের গভীরতা বুঝতে কারোরই বেশি সময় লাগেনি।

তবে এইসবের মাঝে হঠাৎই আবারও চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এল কাঞ্চন (Kanchan Mullick) ও শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। কানাঘুষো শোনা গিয়েছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। এই বিষয়ে এক বিশ্বস্ত সংবাদমাধ্যম থেকে উত্তরপাড়ার বিধায়ক ওরফে কাঞ্চনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, “আমাদের সন্তান যেন কোন হাসপাতালে ভূমিষ্ঠ হচ্ছে”? তাঁর এই কথায় স্পষ্টই বোঝা যাচ্ছে এই ধরনের গুজবে অভিনেতা অত্যন্ত অসন্তুষ্ট।

Sreemoyee Chattoraj
Sreemoyee Chattoraj

অন্যদিকে নিজের আসন্ন ধারাবাহিকের শুটিংয়ের কাজে ব্যস্ত শ্রীময়ী। বিয়ের প্রসঙ্গে তিনি জানান, তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন তাই বাধ্য হয়ে পৌষের শেষেই বিয়ে করতে বাধ্য হচ্ছেন তিনি। কাঞ্চনের সঙ্গে একইভাবে শ্রীময়ীর গলাতেও শোনা গিয়েছে কটাক্ষের সুর। অভিনেত্রী আরও জানান, তাদের সম্পর্কের কথা যখন সকলে জানেন তখন বিয়ে করলেও জানিয়েই করবেন।

এছাড়া প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ না হওয়ায় আইনসম্মত ভাবে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে পারবেন না তিনি। শ্রীময়ী জানান, বিয়ে নিয়ে ভাবনা চিন্তা করলে অবশ্যই সকলকে জানিয়েই করবেন। তবে বিয়ে কবে করবেন সেই নিয়ে এখনও স্পষ্ট কোনো বার্তা দেননি অভিনেত্রী।

আরও পড়ুন:  Post Office Fixed Deposit: এক বছরের জন্য ২৫ হাজার টাকা রাখলে কত রিটার্ন মিলবে ? জেনে নিন বিস্তারিত

 

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment