Kar Kache Koi Moner Kotha: প্রতীক্ষার গয়না নিয়ে চরম বিপদে শিমূল! ফাঁস ধুন্ধুমার পর্ব

Kar Kache Koi Moner Kotha: জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “কার কাছে কই মনের কথা” (Kar Kache Koi Moner Kotha)। এখন এই ধারাবাহিকে বিয়ের পর্ব চলছে। এই বিয়েটা হলো শিমুলের দেওর পলাশ এবং প্রতীক্ষার।শিমুল নিজেই দায়িত্ব নিয়ে বিয়ের সব কাজ করছে।আনন্দ করছে।এখন পলাশ পরাগ প্রতীক্ষা সবাই খুব ভালো ব্যবহার করছে শিমুলের সাথে।

(Kar Kache Koi Moner Kotha) শাশুড়ির মা মধুবালা তার সংসারে সবাইকে হাসি খুশী দেখে খুব খুশী। পাড়ার সকলেও খুশী। এতদিন পাড়ার সবাই অন্য চোখে দেখত এই পরিবারকে।প্রায় এক ঘরে হয়েই থাকতো এই পরিবার।কোনো কিছুতেই অংশগ্রহণ করত না।এখন এত আনন্দ,সবার মধ্যে মিল হাসি খুশি পরিবার দেখে অবাক সবাই।তবে পাড়ার সবাই এর জন্য শিমুলকে বাহবা দেন।

সবটাই হলো ষড়যন্ত্র। সম্প্রতি (Kar Kache Koi Moner Kotha) দেখানো হয়েছে প্রতীক্ষা বউ হয়ে বাড়িতে চলে এসেছে।বউ হয়ে বাড়িতে প্রবেশের পর দুধে আলতার থালায় পা স্লিপ করে উল্টে যায় থালা।পুতুল সেই নিয়ে কথা শোনাতে ছাড়ে না।পুতুল একদম পছন্দ করে না পুতুল।তাই বার বার শিমুলকে সাবধান করতে চায়।

Kar Kache Koi Moner Kotha
Kar Kache Koi Moner Kotha

প্রতীক্ষা নিজের গয়না খুলে ফেলতে চায়।তার কষ্ট হচ্ছে বলে।আবার সেই গয়না শিমুলের দায়িত্বে রাখতে চায়।শিমুল ইতস্তত বোধ করে প্রথমে।বার বার বারণ করে পুতুল।কিন্তু প্রতীক্ষার মিষ্টি মিষ্টি কথায় গোলে যায় শিমুল।ওর পাতা ফাঁদে পা দিয়ে ফেলে।আসলে সবাইকে নিয়ে ভালো থাকতে চায় শিমুল।আপন করে নিতে চায় সবাইকে।একটা সুখের সংসার গড়তে চায়।মন খুলে বিশ্বাস করতে হয়তো সে পারে না।

ইতিমধ্যে দেখানো হয়েছে প্রতীক্ষার গয়না চুরির অপবাদে শিমুলকে দায়ী করা হয়।তার সাথে জুড়ে দেওয়া হয় শতদ্রুর নাম।মধুবালা প্রথমে বিশ্বাস না করলেও পরে শিমুলের ব্যাগে গয়না দেখে সেও শিমুলকে ভুল বোঝে।কি হবে এবার?শিমুল কি পারবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে?

আরও পড়ুন: এবার পরাগকে ডিভোর্স দিয়ে, শতদ্রুর সাথে নতুন জীবন শুরু করবে শিমুল! প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Leave a Comment