লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kaushambi-Adrit Mehendi: আইবুড়োভাতে মুখে লাজুক হাসি, রাতে মেহেন্দিতে লিখলেন আদৃতের নাম; প্রকাশ্যে কৌশাম্বি আইবুড়ো ভাত ও মেহেন্দির ছবি

Published on:

Kaushambi-Adrit Mehendi: আজ অর্থাৎ ৯ই মে চার হাত এক হতে চলেছে টলিপাড়ার চর্চিত জুটি আদৃত (Adrit Roy) ও কৌশাম্বির (Kaushambi Chakroborty)। আদৃত ভক্তরা এখন সেই মাহেন্দ্রক্ষণ এর অপেক্ষায় রয়েছেন। বর কনের বেশে আদৃত ও কৌশাম্বিকে কেমন লাগবে তা দেখতে উৎসুক তাঁদের অনুরাগীরা। তার আগেই বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় নিজের আইবুড়ো ভাত ও মেহেন্দির ছবি সকলের শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিয়ের আগের দিন অর্থাৎ বুধবার দুপুরে সমস্ত নিয়ম মেনেই আইবুড়ো ভাত খেয়েছেন কৌশাম্বি। আইবুড়োভাতে হবু কনেকে দেখা গিয়েছিল গোলাপি রঙের শাড়ি ও সোনালি রঙের ব্লাউজে। সঙ্গে হাতে মানতাসা, গলায় ও কানে মুক্তোর গয়না। সঙ্গে কোমরবন্ধ, নাকে মহারাষ্ট্রিয়ান স্টাইলের নথ। মাথায় ছিল একটি ফুলের কাঁটা। খুব সামান্য মেকআপেও মোহময়ী লাগছিল কৌশাম্বিকে।

Kaushambi-Adrit Mehendi Ceremony: 

Kaushambi-Adrit Mehendi
Kaushambi-Adrit Mehendi

অন্যদিকে মঙ্গলবার রাতে প্রকাশ্যে আসে আদৃতের আইবুড়োভাত খাওয়ার ছবি। বন্ধুদের তরফে সেই ছবি পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়।অভিনেতার নিজস্ব গানের ব্যাণ্ডও রয়েছে যার নাম পোস্টার বয়েজ। ব্যান্ড মেম্বারদের তরফ থেকেই আইবুড়োভাত খাওয়ানো হয়। দুজনকে। প্রথমে আদৃতের ছবি প্রকাশ্যে এলেও পরে জানা যায় সেই ভোজে সামিল হয়েছিলেন কৌশাম্বিও।

প্রসঙ্গত উল্লেখ্য মিঠাই সেটে আলাপ হয়েছিল আদৃত ও কশাম্বির। প্রেমের শুরু সেখান থেকেই। নিজেদের মুখে সর্ম্পকের কথা স্বীকার না করলেও তাঁদের সম্পর্কের কথা জানতে বাকি ছিল না কারোরই। তাদের সম্পর্ক নিয়ে নানান রকম ট্রল হলেও সেই সবকিছুকে পাত্তা না দিয়ে নিজেদের সিদ্ধান্তে অনর থেকেছেন তাঁরা। আপাতত বর কনের বেশে আদ্জেত কৌশম্বীকে দেখতে উৎসুক নেটনাগরিক।

আরও পড়ুন: Adrit-Kaushambi Aiburobhat: আর তো কিছুক্ষণ…! কৌশাম্বীর পর জমজমাট আইবুড়োভাত পর্ব আদৃতর! ভালোবাসায় আপ্লুত নায়ক, কাল তিনি বরের বেশে

জানা গিয়েছে, বিয়ের দিন বিয়ের লাল রঙের বেনারসিতে সেজে উঠবেন কৌশাম্বি, আর আদৃত পড়বেন ধুতি আর পঞ্জাবি। আজ বিয়ের আসর বসবে হাওড়া রামরাজাতলার এক নামী ব্যাঙ্কোয়েট হলে। যার ভাড়া প্রায় পাঁচ লাখ। মেনুতে একটু চোখ রাখলে দেখা যাবে আমিষ প্লেটের জন্য খরচ ১০০০ থেকে ১২০০ টাকা, নিরামিষ প্লেটের জন্য জন প্রতি খরচ ১৫০০ থেকে ১৮০০ টাকা। কৌশাম্বি আগেই জানিয়েছেন, তাঁর বিয়েতে বিরিয়ানি আর ফিশফ্রাই অবশ্যই থাকবে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।