লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সস্তায় Kawasaki কেনার সেরা সুযোগ, নতুন বছরে 60,000 টাকায় নিয়ে যান নতুন বাইক

Published on:

WhatsApp Group Join Now

Kawasaki India: বছরের শুরুতেই একরাশ চমক অপেক্ষা করছিল ক্রেতাদের জন্য আর সেই অফারটি নিয়ে এসেছে কাওয়াসাকির ইন্ডিয়া (Kawasaki India) যে কারণে ক্রেতারা এখন অত্যন্ত আনন্দিত। নতুন বছরে অভাবনীয় অফার রয়েছে।কী রয়েছে সেই অফারে আসুন জানব। এই অফারটির নাম দেয়া হয়েছে গুড টাইমস ভাউচার, যেখানে বিভিন্ন বাইকের এক্স শোরুমে একটি বিরাট অংশের মূল্য ছাড় হিসেবে দেয়া হচ্ছে ক্রেতাদের। সেটি প্রায় ৬০ হাজার টাকা পর্যন্ত ছাড়। এবার দেখে নেওয়া যাক কোন মডেলে কত টাকা ছাড় পারছেন ক্রেতারা।

নিনজা সিক্স ফিফটি সুপার স্পোর্টস বাইক এ থাকছে ৩০০০০ টাকা পর্যন্ত ছাড়। ভালকন এস ক্রুজারে থাকছে ৬০ হাজার টাকা পর্যন্ত ছাড়, ভার্সেস ৬৫০ অ্যাডভেঞ্চার টুলার ও এন্ট্রি লেভেল স্পোর্টস বাইক নিন্জা ৪০০ দুটিতে যথাক্রমে ছাড় থাকছে ২০ হাজার টাকা এবং ৪০ হাজার টাকা। এই দুর্দান্ত অফারটি চলবে আগামী ৩১ শে জানুয়ারি পর্যন্ত, তাই সত্ত্বর যোগাযোগ করুন কাওয়াসাকির শোরুমে।

Kawasaki
Kawasaki

নতুন বছরে কাওয়াসাকি(Kawasaki) এনেছে আরো একটি লম্বার রেসের ঘোড়া, যার নাম কাওয়াসাকির এলিমিনেটর, যার দাম ৫.৬২ লক্ষ টাকা। এর অভাবনীয় ফিচার্স ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করেছে ইতিমধ্যে। এই বাইকে থাকছে লিকুইড কোল্ড ইঞ্জিন ছয় গতির গিয়ার বক্স আসিস্ট ও স্লিপার ক্লাচ। এছাড়াও বাইকটিতে থাকছে ৪৫১ সিসি প্যারালাল টুইন। সব মিলিয়ে মোটের উপর গাড়ির বাজারে কাওয়াসাকি খবরের শিরোনামে।

Chicken Recipe: শীতের দুপুরে বাড়িতে বানিয়ে ফেলুন তরিওয়ালা চিকেন, রইল রেসিপি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment