লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

“শুটিং শুরুর আগের দিন জেনেছিলাম আমি বাদ”, সিরিয়ালের জগদ্ধাত্রীর জীবন কাহিনী শুনলে চোখে জল আসবে

Published on:

জি বাংলা চ্যানেলের টিআরপি তালিকায় বর্তমান শীর্ষ স্থান দখল করে রেখেছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা জগদ্ধাত্রী ওরফে ‘জ্যাস সান্যাল’ চরিত্রটি এক অন্য ভূমিকায় নিজেকে তুলে ধরেছে। এরই মধ্যে ধারাবাহিকের এই মুখ্য চরিত্রটি জি বাংলা সোনার সংসার থেকে দুটি পুরস্কারও পেয়েছে।দর্শকদের মনেও এই ধারাবাহিক নিয়ে আলাদা একটি জায়গা তৈরি হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা জগদ্ধাত্রী ওরফে ‘অঙ্কিতা মল্লিক’ এবার নিজের জীবনের ঘটনা সকলের সাথে শেয়ার করলেন। তিনি বলেন, এর আগে তাকে বহুবার কাজ থেকে বাদ দেওয়া হয়েছিল।ছোটো একটি চরিত্রে তিনি অভিনয় করতেন। তবে বর্তমানে তার ‘জগদ্ধাত্রী’ চরিত্রটির সম্পূর্ণ ক্রেডিট স্নেহাশিস চক্রবর্তীর।

তিনি বলেছিলেন, তিনি এমন এক গল্প তৈরি করবে যা এর আগে কেউ দেখেনি। নিজের হাতে অঙ্কিতাকে গড়ে পিঠে তুলেছিলেন তিনি।অঙ্কিতাও এই সাফল্যে খুবই খুশি।তিনি বলেছেন, তাকে যে ওই সিরিয়ালের জন্য ডাকা হয়নি তাতে তিনি খুশি হয়েছেন। এখনো সিরিয়ালটি চলছে তবে জগদ্ধাত্রী হিসেবে তিনি একটু বেশিই জনপ্রিয়তা পেয়েছেন।

জগদ্ধাত্রীর ভূমিকায় অভিনয় করা প্রসঙ্গে অভিনেত্রী জানান, তিনি ছোটবেলা থেকে কখনোই মারকুটে ছিলেন না। এমনকি খেলাধুলা পর্যন্ত করতেন না। তবে শুটিং ফ্লোরে ফাইট মাস্টার এসে তাকে সবকিছু শিখিয়ে দিয়ে যায়। এসবের পাশাপাশি তার বাবা মাও ছিলেন অত্যন্ত সাপোর্টিভ।আর এইসব কারনেই হয়তো তিনি এতটা সাফল্য পেয়েছেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment