লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Koel Mallick: স্রোতের বিপরীতে গা ভাসিয়ে ট্র্যাডিশনাল লুকেই নজর কাড়লেন অভিনেত্রী কোয়েল মল্লিক!

Published on:

Koel Mallick: বাংলা সিনেমা জগতের এক জনপ্রিয় মুখ কোয়েল মল্লিক (Koel Mallick)। তিনি ইনস্টাগ্রাম (Instagram) কিংবা যে কোনো সোশ্যাল মিডিয়া (Social Media) প্ল্যাটফর্মে যথেষ্ট অ্যাক্টিভ তিনি। বিভিন্ন সময়ে তার বিভিন্ন অ্যাক্টিভিটির ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে দেখা যায় তাকে। সম্প্রতি নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যাতে কোনো ওয়েস্টার্ন কিংবা স্টাইলিশ পোশাক নয় বরঞ্চ তিনি নিজেকে সাজিয়ে তুলেছেন বাঙালি ঘরানায়, বাঙালির ট্র্যাডিশনাল শাড়িতে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Koel Mallick Viral Photos:

Koel Mallick
Koel Mallick

অফ হোয়াইট রঙের শাড়ি সাথে গর্জিয়াস ব্রাউজ এবং হালকা মেকআপ। খোলা চুলে এক কথায় অনবদন্ত লাগছে কোয়েল মল্লিককে। ট্র্যাডিশনাল লুকে যে বাঙালি নারীরাও ঝড় তুলতে পারে সোশ্যাল মিডিয়ায়, তার জলজ্যান্ত উদাহরণ কোয়েল মল্লিক। তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শিফনের শাড়ি। গ্রে কালারের সুতো দিয়ে ঠাসাই কাজ করা ফ্লোরাল প্যাটার্নের এমব্রয়ডারি। গোটা শাড়ি জমে রয়েছে ছোট্ট ছোট্ট ফুলের সুতোর বুনন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

গ্রে কালারের ব্লাউজ জুড়ে রয়েছে ফ্লোরাল এমব্রয়ডারি কাজ সাথে চোখে সীমার কালারের আইশ্যাডো ও কালো কাজল চোখ দুটিকে হাইলাইট করেছে। গলায় স্টোন স্টান্ড সিলভার নেকপিস, কানে সিলভার ইয়ারিং। ঠোঁটে ব্রাউন শেডের লিপস্টিক, খোলা চুল সব মিলিয়ে এক অপরূপ সুন্দর লাগছে তাঁকে। তাঁর খোলা ডান কাঁধ দিয়ে সামনে এসে পড়েছে। এই পোজে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। সেই ছবির সাথে ক্যাপশনে লিখেছেন সাদা রং তার ভীষন প্রিয়, এমনকি সাদা রঙের হার্ট ইমোজিও দিয়েছেন।

আরও পড়ুন: Srabanti Chatterjee: ‘বুড়ি লাগছে পুরো…’ ট্রেন্ডিং গানে নেচে কটাক্ষের শিকার শ্রাবন্তী!

সোশ্যাল মিডিয়ায় এই ছবি আপলোড হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গিয়েছে। তাঁর ছবির কমেন্ট বক্সে বিভিন্ন ব্যবহারকারীর পাশাপাশি কমেন্ট করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সকলেই অভিনেত্রীকে একরাশ ভালোবাসা জানিয়েছেন।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment