লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: ‘বুড়ি লাগছে পুরো…’ ট্রেন্ডিং গানে নেচে কটাক্ষের শিকার শ্রাবন্তী!

Published on:

Srabanti Chatterjee: টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। নিজের ব্যক্তিগত জীবনের জন্য প্রায় সবসময়ই লাইমলাইটে থাকেন তিনি। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যেই তাকে কিছু না কিছু পোষ্ট করতে দেখা যায়। কখনো নিজের ফটোশুটের ছবি আবার কখনো বা কোনো ভিডিও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Srabanti Chatterjee Viral Video:

সম্প্রতি নিজের নাচের একটি ভিডিও পোস্ট করে জনগণের কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে তাকে। ভিডিওতে ইনস্টাগ্রামের ট্রেন্ডিং গান প্রেমিকাতে খোলা মাঠে নাচতে দেখা গিয়েছে তাঁকে। অভিনেত্রীর পরনে ছিল হলুদ টপ এবং কালো প্যান্ট। এই নাচটির ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, ‘জীবনের কোনও রিমোট নেই। নিজে উঠেই জীবনকে বদলান।’

Srabanti Chatterjee
Srabanti Chatterjee

অনেকেই এই পোস্টে মন্তব্য করেছেন। এক ব্যক্তি লেখেন, ‘ম্যাডাম হলুদ পোশাকটা আপনাকে ভালো লাগছে না একদমই,অতি জঘন্য। এটা বলার জন্য দুঃখিত।’ আরেকজন লেখেন,’ডান্স নয়। এটাকে অসভ্যতা বলে।’ কেউ আবার লেখেন, ‘বয়সটা তো অনেক হল। এবার সেই দিকে খেয়াল দিন।’ যদিও কেউ কেউ আবার প্রশংসা করেছেন। তারিফ করেছেন তাঁর নাচ এবং পোশাকের।

আরও পড়ুন: Nil Sasthi 2024: নীলষষ্ঠীতে সন্তানের মঙ্গলকামনায় কখন জ্বালবেন নীলের বাতি? জানুন শুভ সময়

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নতুন ছবি

শ্রাবন্তী চট্টোপাধ্যায় বর্তমানে দেবী চৌধুরানী ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। এই ছবিটি আগামী বছর পুজোর সময় মুক্তি পাবে। খিচুড়ি আগে মুক্তি পেয়েছে শ্রাবন্তীর নতুন ছবি সাদা রঙের পৃথিবী। আগামীতে তাঁকে আমার বস ছবিতে দেখা যাবে। এই ছবিটি মে মাসে মুক্তি পেতে পারে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment