লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Pinky Banerjee: নতুন করে প্রেমে পড়লেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়! সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

Published on:

Pinky Banerjee: চলতি বছর অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিক। তাঁদের সম্পর্ক এবং বিয়ে নিয়ে চর্চা ছিল তুঙ্গে। শুধু তাই নয় নিজের থেকে বয়সে বড় একজনকে বিয়ে করায় নোংরা কটাক্ষের শিকার হতে হয়েছে শ্রীময়ীকে। তবে সবকিছুকে উপেক্ষা করে ভালো আছেন তাঁরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জানা গিয়েছিল, কাঞ্চনের থেকে মোটা টাকা খোরপোষ নিয়েছিলেন প্রাক্তন স্ত্রী পিঙ্কি এবং ছেলেকেও তিনি নিজের কাছেই রেখেছিলেন। এক বিশ্বস্ত সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পিঙ্কি জানিয়েছিলেন, কাঞ্চন ছেলের দায়িত্ব নিতে না চাওয়ায় সে ভীষণ খুশি। আপাতত ছেলেকে নিয়ে একাই থাকেন পিঙ্কি।

Pinky Banerjee
Pinky Banerjee

তবে শনিবার হঠাৎই সামনে এসেছে অন্য একেবারে অন্য একটি ছবি। ফেসবুকে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে তার সঙ্গে রিলেশনশিপ স্ট্যাটাস দিয়েছেন এক ব্যক্তি। তবে কি এইবার পিঙ্কির জীবনেও নতুন ব্যক্তির আগমন ঘটলো? নতুন করে প্রেমে পড়লেন তিনি? আসল সত্যিটা কী?

Pinky Banerjee New Relationship Status:

Pinky Banerjee
Pinky Banerjee

যুবকের নাম আশিষ ঘোষ। পেশায় একজন আইপিএস অফিসার তিনি। তাঁর প্রোফাইলে একটু উঁকি দিলেই দেখা যাচ্ছে অভিনেত্রী পিঙ্কির সঙ্গে একাধিক ভিডিও শেয়ার করেছেন তিনি। কয়েকদিন আগে নিজের সোশ্যাল স্ট্যাটাসও আপলোড করেছেন তিনি। যদিও সকল হতেই উধাও সেই পোস্ট। যার কারণে নতুন করে জল্পনা তৈরি হয়েছে। তবে কি সত্যিই এই ব্যক্তির সঙ্গে কোনো সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী! নাকি সকলের চোখে পড়ার জন্য নিছকই কোনো মস্করা!

এই বিষয়ে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে কোনো উত্তর মেলেনি। তবে ওই ব্যক্তির সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে সকলেই ধোঁয়াশায় রয়েছেন। ঠিক কী উদ্দেশ্যে ওই যুবক এমন ঘটনা ঘটিয়েছেন তা জানতে আগ্রহী সকলেই। তবে অভিনেত্রীর এই পোস্ট দেখে বেজায় খুশি অনেকেই। অনেকে আবার শুভেচ্ছা বার্তাও জানিয়েছেন তাঁকে। তবে আদৌ এই ঘটনা কতটা সত্যি তা এখন ভবিষ্যতের গর্ভে।

আরও পড়ুন: Srabanti Chatterjee: ‘বুড়ি লাগছে পুরো…’ ট্রেন্ডিং গানে নেচে কটাক্ষের শিকার শ্রাবন্তী!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment