লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

TRP: বাংলা সিরিয়ালের টিআরপি তালিকায় বিরাট বদল! পাল্টে গেল হিসেব, জি বাংলাকে সরিয়ে এক নম্বরে ‘জলসা’ উৎসব

Published on:

TRP LIST: প্রতি সপ্তাহে বাংলা সিরিয়ালের টিআরপি (TRP) লিস্টের দিকে নজর থাকে জনতার। ‌সিরিয়ালপ্রেমী থেকে নির্মাতা সবাই খেয়াল করেন সিরিয়ালের (Bengali Serial) সাপ্তাহিক মার্কশিট। প্রত্যেক সপ্তাহের মতো চলতি সপ্তাহের টিআরপি (TRP) লিস্ট প্রকাশিত। তালিকার দিকে তাকিয়ে চক্ষু চড়কগাছ সবার। উল্টে পাল্টে গেছে হিসেব। জি-(Zee Bangla)-কে সরিয়ে শীর্ষস্থান দখল করল স্টার জলসা (Star Jalsha)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

চলতি সপ্তাহের টিআরপি বলছে, স্টার জলসার জয়জয়কার। বেঙ্গল টপার থেকে রানার আপ স্টার জলসা জ্বলজ্বল করছে বিজয় পতাকা হাতে। এদিকে জগদ্ধাত্রী অনুরাগীদের জন্য মন খারাপ করা খবর। ‌কারণ, এবারেও স্লট হারা হয়েছে এই ধারাবাহিক। অনেকটাই কমেছে টিআরপি।

টিআরপি তালিকায় ৬.১ নম্বর পেয়ে এক নম্বরে স্টার জলসার কথা’। বেঙ্গল টপারের থেকে মাত্র ০.১ কম নম্বর পেয়ে দ্বিতীয় স্টার জলসার গীতা এলএলবি। টিআরপিতে অবনতি করে তৃতীয় স্থানে ফুলকি। ফুলকির নম্বর ৫.৯। টিআরপিতে ৫.৭ নম্বর নিয়ে অবনতি নিম ফুলের মধুর। গল্পে নতুন ট্র্যাক মনে ধরেনি দর্শকের। বেঙ্গল টপার থেকে চার নম্বরে পর্ণা-সৃজন।

আরও পড়ুন: DA Hike: ভোটের পরেই DA নিয়ে বিরাট ঘোষণা! সরকারি কর্মীদের জন্য ফের সুখবর

আর জগদ্ধাত্রীর টিআরপি অনেকটাই কমেছে। এক সময় যে ধারাবাহিক প্রতি সপ্তাহে টপার হত, সেই ধারাবাহিক বর্তমানে পাঁচ নম্বরে জায়গা করেছে। একদিকে জগদ্ধাত্রীর প্রেগনেন্সি এর সাথে মুখার্জি পরিবারে অভ্যন্তরীণ অশান্তি, জ্যাস স্বয়ম্ভুর নতুন সংসার, সব মিলিয়ে একঘেয়ে গল্প আর মনে ধরছে না কারোর। ৫.৪ নম্বর পেয়ে টিআরপি তালিকার পাঁচ নম্বরে জ্যাস সান্যাল।

প্রথম পাঁচে কোন মেগা (Top 5 Bangla Serials in TRP)

  1. প্রথম – কথা (৬.১)
  2. দ্বিতীয় – গীতা এলএলবি (৬.০)
  3. তৃতীয় – ফুলকি (৫.৯)
  4. চতুর্থ – নিম ফুলের মধু (৫.৭)
  5. পঞ্চম- জগদ্ধাত্রী (৫.৪)

আরও পড়ুন: Baishakhi Banerjee: দুষ্টুকেই বেশি ভালোবাসে শোভন! ভালো মা হতে না পারায় দুঃখ প্রকাশ বৈশাখীর

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।