লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

LIC: বিরাট চমক LIC-র, নতুন দুই পলিসিতে মিলবে ৫ লাখ টাকা কভার, ৯ % সুদ!

Updated on:

WhatsApp Group Join Now

LIC: লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়া (Life insurance corporation of india) তাঁর গ্রাহকদের জন্য নিয়ে এলো নতুন ধামাকা। নতুন বছরে নতুন ধামাকা পেয়ে গ্রাহকরা অত্যন্ত খুশিই হবেন। ইন্সুরেন্সের দুনিয়ায় এলআইসি (LIC) হলো অনেক পুরনো একটি সংস্থা, যে সংস্থার ওপর চোখ বন্ধ করে ভরসা এবং বিশ্বাস দুটি করে থাকেন গ্রাহকরা। তাই তাদের এই নতুন ধামাকা অফারটি গ্রাহকরা পেয়ে খুশি হবেন বলে মনে করেন তাঁরা। আসুন জেনে নিই তাদের একগুচ্ছ অফার গুলি কি কি:

WhatsApp Group Join Now

এলআইসি (LIC) মানে গ্রাহকদের জন্য নতুন নতুন ইন্সুরেন্সের ধামাকা। এতদিন পর্যন্ত এই ধারণাই ছিল গ্রাহকদের জন্য,এবার তার বেশ বদল ঘটতে চলেছে। এবার নতুন বছরে এলআইসি নিয়ে এসেছে দুটি ক্রেডিট কার্ড যার একটি হল এলআইসি ক্লাসিক ক্রেডিট কার্ড অপরটি হল এলআইসির সিলেক্ট ক্রেডিট কার্ড। এই দুটি কার্ডের মাধ্যমে গ্রাহকরা পাবে একগুচ্ছ সুবিধা। প্রায় দেশ জুড়ে ২৭ কোটি পলিসিগ্রাহকরা তাদের এলআইসি বীমা প্রিমিয়ামের পেমেন্ট রিওয়ার্ড পয়েন্ট পেয়ে থাকবেন যেগুলিকে গ্রাহকরা সংরক্ষণও করতে পারবেন।

LIC
LIC

শুধুমাত্র এই দুটি সুবিধা নয় এই দুটি ক্রেডিট কার্ডে ৯ শতাংশ সুদের ব্যবস্থা, ৫ লক্ষ টাকার দুর্ঘটনা কভার থেকে শুরু করে আরো বহু সুবিধা সারা দেশ জুড়ে এলআইসির পলিসি গ্রাহকরা এমন বহু সুবিধা ওঠাতে পারবেন যেমন কার্ডের দুদিকেই ভ্রমণের সুবিধা পাওয়া যাবে রেলস্টেশন কিংবা বিমানবন্দরে লাউঞ্চে এক্সেস ও বিভিন্ন রকম সুরক্ষামূলক কভারও দিয়ে থাকবে এই কার্ড। বলা যায় এলআইসির একটি সহায়ক পণ্য হিসেবে ব্যবহার করা হবে এই ক্রেডিট কার্ড। গত বৃহস্পতিবারই এলআইসি (LIC) কার্ড। আইডিএফসি ফাস্ট ব্যাংক ও মাস্টার কার্ড যৌথ উদ্যোগে এদিন ঘোষণা করে তিনজনে মিলে যৌথ উদ্যোগে দেশের আর্থিক চাহিদা মেটাতে তারা বদ্ধপরিকর।

lic
lic

আরও পড়ুন: Tithi Basu: আইবুড়োভাত খাচ্ছেন ‘মা’ সিরিয়ালের ছোট্ট ঝিলিক! ছবি ভাইরাল হতেই তোলপাড় নেটপাড়া

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

 

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment