লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Tithi Basu: প্রেমের সপ্তাহতেই চুপিসারে বিয়ে সারলেন মা খ্যাত অভিনেত্রী ঝিলিক ওরফে তিথি বসু

Published on:

WhatsApp Group Join Now

Tithi Basu: চলতি মাসের ৭ই ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে গিয়েছে ভ্যালেন্টাইন উইক। প্রেমের সপ্তাহের বিভিন্ন দিনে সকলেই নিজের প্রেমিক বা প্রেমিকাকে উপহার দিচ্ছেন। এই বছর আবার কাপলদের বাড়তি পাওনা। সরস্বতী পূজার দিনই ইংরেজির ভ্যালেন্টাইন্স ডে। এই প্রেমের সপ্তাহের মাঝে সকলকে চমকে দিয়ে বিয়ে সেরে নিলেন মা সিরিয়াল খ্যাত অভিনেত্রী তিথি বসু (Tithi Basu) ওরফে ঝিলিক।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি (Tithi Basu)। যেখানে তাঁর দেখা মিলেছে নতুন বউয়ের রূপে। পরনে টুকটুকে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, সিঁথি ভর্তি সিঁদুর। তবে কী ভ্যালেন্টাইন্স ডের আগেই গোপনে বিয়ে সারলেন তিথি বসু! ভিডিও দেখেই নেট পাড়ায় শুরু হয়েছে জল্পনা। আসল সত্যিটা কী! কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী!

Tithi Basu
Tithi Basu

বিয়ের মরশুমে একের পর এক যেভাবে তারকারা বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন তাতে তিথির বিয়ের ছবি দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। সকলের মনে একটাই প্রশ্ন পাত্র কে এবং কাউকে কিছু না জানিয়ে এতটা গোপনীয়তা বজায় রেখে কীভাবে বিয়ে করলেন অভিনেত্রী সেই নিয়েও প্রশ্ন জেগেছে সকলের মনে। লাল টুকটুকে বেনারসি, জারদৌসি কাজ করা লাল ব্লাউজ, মাথায় লাল ওড়না, গলা ভর্তি সোনার হার, নাকে নথ, কানে ঝুমকো, মাথাপট্টি পরে নতুন বউয়ের সাজে ঝিলিকের থেকে চোখ সরাতে পারেননি অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

WhatsApp Group Join Now

তবে আদৌ বিয়ে করেছেন তিনি নাকি ফটোশুট সেই বিষয়ে খোলসা করে কিছুই জানাননি অভিনেত্রী। তবে তিথি (Tithi Basu) বড় চমক দিয়ে বলেছেন, ‘সঙ্গে থাকুন , অপেক্ষা করুন’৷ যা থেকে অনেকেই মনে করেছেন যে নতুন কোনও ভিডিও নিয়েই হাজির হবেন অভিনেত্রী৷ আর একটি ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের মন্ডপে তিথির বান্ধবী তাকে শেষবারের মতো বোঝানোর চেষ্টা করছে সে যেন বিয়ে না করে। কিন্তু সে বিয়ের জন্য নাছোড়বান্দা। সেই ভিডিও পোস্ট করেও তিথি লিখেছেন, কেমন বন্ধু যে বিয়েই করতে দেবে না৷

আরও পড়ুন: LIC: বিরাট চমক LIC-র, নতুন দুই পলিসিতে মিলবে ৫ লাখ টাকা কভার, ৯ % সুদ!

তিথির এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই বেশ শোরগোল পড়ে গিয়েছে। কারণ দীর্ঘদিন রিলেশনশিপে ছিলেন ঝিলিক৷ তবে বছর দেড়েক আগেই তা ভেঙে যায়৷ তারপর থেকে কারোর সঙ্গে দেখা যায়নি নায়িকার৷ উল্লেখ্য, বর্তমানে ছোটপর্দা থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তিথি। তবে সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ সে৷ নিজের বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে ভোলেন না তিনি তেমনই বিয়ের ছবি-ভিডিও দিয়েও চমকে দিলেন সকলকে৷

আরও পড়ুন: Tithi Basu: আইবুড়োভাত খাচ্ছেন ‘মা’ সিরিয়ালের ছোট্ট ঝিলিক! ছবি ভাইরাল হতেই তোলপাড় নেটপাড়া

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment