লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Virat Kohli: ছন্দপতন! ৮ বছরের সম্পর্কে চির ধরল বিরাট কোহলির

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: ইন্ডিয়ান ক্রিকেট (Indian Cricket) টিমের একজন খুব প্রতিভাবান ক্রিকেটার হলেন বিরাট কোহলি (Virat Kohli)। কিছু ব্যাক্তিগত কারণ বশত আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন তিনি।তাই নিজের দেশের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচটি ম্যাচের প্রথম দুটি ম্যাচে (Match)খেলতে দেখা যায় নি তাকে।শোনা যাচ্ছে আগামী ৩ টি ম্যাচ (Match) খেলবেন না তিনি।

যদিও এখনও অব্দি শেষ তিনটি টেস্ট ম্যাচের স্কোয়াড (Squad) প্রকাশিত হয় নি।তাই এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না যে, বিরাট খেলবেন না।এসব কিছু নিয়েই তীব্র জল্পনা কল্পনা চলছে। এরই মাঝে আরো গুঞ্জন শোনা যাচ্ছে।পুমা ইন্ডিয়ার (Puma India)সাথে দীর্ঘদিনের সম্পর্ক আমাদের ক্রিকেটারের।এবার নাকি সেই সম্পর্ক ভেঙে দিতে চলেছেন তিনি।

এই ব্র্যান্ডটির সাথে দীর্ঘ ৭ বছরের সম্পর্ক তার।২০১৭ সালে ১১০কোটি টাকার একটি চুক্তি হয়েছিল তার (Virat Kohli)।ভারতীয় ক্রীড়া ক্ষেত্রে দারুণ আলোচিত বিজ্ঞাপন চুক্তি এটি।কিন্তু বর্তমানে অন্য একটি ব্র্যান্ডের মুখ হয়ে ওঠার খবর উঠে আসছে।যদিও কতটা সত্য এ ঘটনা বোঝা যাচ্ছে না।কারণ বিরাট নিজে এই বিষয়ে এখনো কোনো কিছুই প্রকাশ করেন নি।

আরও পড়ুন: Tithi Basu: প্রেমের সপ্তাহতেই চুপিসারে বিয়ে সারলেন মা খ্যাত অভিনেত্রী ঝিলিক ওরফে তিথি বসু

যে ব্র্যান্ডের মুখ হয়ে ওঠার প্রসঙ্গ উঠছে,সেটি হলো,Agilitas Sports Pvt. Ltd. বিরাট কোহলি খেলায় ব্যবহৃত জুতো তৈরীর ব্র্যান্ড এটি।একাধিক মিডিয়া তে এই খবর ছড়িয়ে পড়তে থাকে। এই খবর যে ভুয়ো সেটা প্রমাণ করে দেন পুমা ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর(Managing Director)।এবার সব কিছু নিয়ে মুখ খোলেন তিনি।

পুমা ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর হলেন কার্তিক বালাগোপালন (Kartick Balagopalan)। তিনি প্রমাণ দেন যে পুমা ইন্ডিয়ার সাথে বিরাটের (Virat Kohli) সম্পর্ক চলমান এবং দীর্ঘস্থায়ী। এই মুহূর্তে বিরাটের সাথে তাদের সম্পর্ক ভাঙছে না। এর সপক্ষে যথেষ্ট প্রমাণও দিয়েছেন তারা।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment