Mamata Banerjee: চাকরি নিয়ে বিরাট ঘোষণা করলেন মমতা! ৩ ফেব্রুয়ারি নিয়েও বড় ডাক, কোন কোন পদে চাকরি? জেনে নিন

Mamata Banerjee: বেকারদের সামনে আবারো এক সুবর্ণ সুযোগ এনে হাজির করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অনেক সরকারি পদে কর্মী নিয়োগ হতে চলেছে এমনটাই জানালেন মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিন মালদাহে এক সভা থেকে মুখ্যমন্ত্রী জানালেন অনেক স্কুল শিক্ষক নিয়োগ হবে অনেক কনস্টেবল এবং অনেক নার্স নিয়োগ করা হবে। প্রত্যেকটি পদের জন্য নির্দিষ্ট নিয়ম অনুযায়ী আবেদন করতে পারবেন সাধারণ মানুষ।

সামনেই লোকসভা ভোট। তাই ভোটের আগেই এমন ঘোষণা মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee)। এছাড়া তিনি বলেন ফেব্রুয়ারি মাসের ৩ তারিখে পঞ্চায়েত পঞ্চায়েত সমিতি এবং জেলা পরিষদের সবাইকে নিয়ে আসবেন। তাদের যাতায়াতের খরচ তিনিই দিয়ে দেবেন। তিনি আরও বলেন যে সিপিআইএম প্রচুর মেরেছে। সিপিআইএমের সঙ্গে যারা ঘর করে তাদেরকে তিনি কোনদিন ক্ষমা করবেন না।

mamata banejee
mamata banejee

বর্তমানে তৃণমূল কংগ্রেসের পারস্পরিক সম্পর্ক আপাতত তিক্ততার দিকে এগিয়ে গেছে। এই তিক্ততার জন্য তৃণমূল নেতৃত্ব দায়ী করছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকে। এদিন মালদহে সভাতে তিনি জানালেন পরপর দুটো সিটে কংগ্রেস জিতেছে। তাতে কোনো লাভ হয়নি। মূলত সিপিআইএমের সঙ্গে হাত মিলিয়ে বিজেপিকে শক্তিশালী করছে। এমনটাই দাবি করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Rupam Islam: ঠাকুর রামকৃষ্ণও খিস্তি দিতেন! গালাগালি বিতর্কে এইবার মুখ খুললেন স্বয়ং রুপম ইসলাম

Leave a Comment