লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rupam Islam: ঠাকুর রামকৃষ্ণও খিস্তি দিতেন! গালাগালি বিতর্কে এইবার মুখ খুললেন স্বয়ং রুপম ইসলাম

Published on:

WhatsApp Group Join Now

Rupam Islam: নতুন প্রজন্মের কাছে ফসিলস বা রুপম ইসলাম (Rupam Islam) শুধু একটা নাম নয়, ইমোশন। রুপম ইসলামের অগণিত ভক্তের মুখে একই কথা শোনা যায়। তাঁর গানের ক্রেজ যে ঠিক কতটা তার প্রমাণ মেলে ফসিলসের যে কোনো লাইভ শোতে। তবে বেশ কিছুদিন ধরেই নিজের মিডিয়ার লাইম লাইটে রয়েছেন তিনি। আর তার কারণ গায়কের মুখ থেকে বেরোনো অকথ্য ভাষা। একজন গায়কের কাছ থেকে এমন আচরণ প্রত্যাশা করেননা কেউই। যদিও তাঁর ভক্তদের দাবি শো শেষে ক্লান্ত গায়ককে বিরক্ত করায় এমন ভাষা প্রয়োগ করেন তিনি। যদিও এই বিষয়ে এইবার মুখ খুলেছেন স্বয়ং রুপম ইসলাম।

তাঁর পরবর্তী একটি লাইভ শোতে তিনি (Rupam Islam) সকলকে জানান তিনি ভক্তদের সঙ্গে সেলফি তুলতে রাজি তবে তার আগে তাঁকে আধ ঘণ্টা সময় দিতে হবে। যাতে লাইভ পারফরম্যান্সের ধকল তিনি কাটিয়ে উঠতে পারেন। দিন কয়েক আগেই ছিল রুপম ইসলামের জন্মদিন। জন্মদিন উপলক্ষে কেক নিয়ে হাজির হয় বহু ভক্ত। নিজের অনুরাগীদের সঙ্গে খোলামেলা আলোচনায় বসেন তিনি আর ঠিক তখনই উঠে আসে গালাগালি বিতর্কের প্রসঙ্গ।

রুপম (Rupam Islam) জানান, তিনি দেওয়ার পর থেকেই সেটা জনপ্রিয় হয়ে গিয়েছে। বাংলায় আরও অনেক নোংরা গালাগালি থাকলেও তিনি সেইসব কিছুই দেন না। তাঁর কথায়, তিনি এটা দেন কারণ তাঁর বাবাও এই গালাগালিটা দিতেন। যা তিনি পৈতৃক সূত্রে পেয়েছেন। তিনি জানান, এতে যদি তিনি খারাপ হন, তবে তাঁর বাবাও খারাপ। বাবা খারাপ হলে, তিনি যেখান থেকে আসছে সেটাও খারাপ।

Rupam Islam
Rupam Islam

সেক্ষেত্রে দেখতে গেলে সবটাই খারাপ। খারাপ হোক বা ভালো তাঁর মনে যেটা আসে সেটাই তিনি বলেন। কেউ তাঁকে কোনও চিত্রনাট্য লিখে দেননি কিন্তু তার মুখের কথাই প্রত্যেকটি শোয়ের ইউএসপি। গায়কের সংযোজন, ‘খারাপ থেকে রক মিউজিক তৈরি হয়। গোটা বিশ্বে কোনও ঈশ্বর রক মিউজিক তৈরি করেছে? আমরা যদি আমাদের সমাজকে না মেনে নিতে পারি, সমাজের একটা অংশকে বর্জন করতে চাই তাহলে তো হয় না’।

রূপমের (Rupam Islam) কথায় উঠে আসে রামকৃষ্ণ পরমহংসদেবের প্রসঙ্গ।তিনি বলেন, ‘রামকৃষ্ণ পরমহংসদেব যেমন অনেক ভালো কথা বলেছেন, তেমন অনেক খিস্তিও দিয়েছেন। কিন্তু বাদ দিলে ওনাকে পাওয়া যাবে না। মন খুলতে না পারলে মন খোলা কথাও আসবে না। খারাপও আসবে না, ভালোও আসবে না। তিনি জানান, মঞ্চ থেকেও তিনি বহুবার গালাগালি বহুবার দিয়েছেন। আর তিনি (Rupam Islam) খুব খারাপ না বললেও মাঝারি খারাপ বলবো।

আরও পড়ুন: বিশেষজ্ঞরা জানাচ্ছেন, গাজর রান্না করে খাওয়ার তুলনায় কাঁচা গাজর অনেক বেশি স্বাস্থ্যকর

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment

মুখে পড়লেই মন গলে যাবে, রইল টেস্টি শাহী পনির রেসিপি বিশেষজ্ঞরা জানাচ্ছেন, গাজর রান্না করে খাওয়ার তুলনায় কাঁচা গাজর অনেক বেশি স্বাস্থ্যকর Health Benefits: কী কী পুষ্টিগুণ রয়েছে বেদানার? কখন খাবেন? জেনে নিন সমস্ত তথ্য