Mamata Shankar: ‘শাড়ির আঁচল’ বিতর্ক নিয়ে তোলপাড়

WhatsApp Channel Join Now
Google News Follow

Mamata Shankar: টেলিভিশন থেকে শুরু করে বাংলা সিনেমা জগতের একটি জনপ্রিয় মুখ হল অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী। উভয় ক্ষেত্রেই তার একচ্ছত্র আধিপত্য বিরাজমান। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সব জায়গাতেই তিনি একাধিক কাজ করে অভিনয়ের দক্ষতার জন্য মানুষের মন জয় করেছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় শিল্পী মমতা শঙ্করের ‘শাড়ির আঁচল’ বিতর্ক নিয়ে যা তোলপাড় চলছে সেই বিষয় নিয়েই নিজের মত ব্যক্ত করেছেন অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী। সঙ্গে আধুনিক সিনে জগৎ নিয়ে , সোশ্যাল মিডিয়ার‌ (Social Media) নোংরা অপমান বিষয় এও অকপট হয়েছেন ।

‘শাড়ির আঁচল’ বিতর্ক প্রসঙ্গে তিনি জানান তিনি মোটেই “মম মাসি”(ভালোবেসে তিনি মমতা শঙ্কর কে এই নামেই ডাকেন )অর্থাৎ মমতা শঙ্করের বক্তব্যকে সমর্থন করেন না। স্পষ্ট কথা বলা অভিনেত্রী এই বক্তব্যের বিপক্ষেই বক্তব্য রেখেছেন। সোশ্যাল মিডিয়ায় মানুষকে আক্রমণ করা আজকাল অত্যাধিক সহজ হয়ে উঠেছে। ‌যার যখন যাকে ইচ্ছে কিছু কটু কথা বলে দিচ্ছে সোশ্যাল মিডিয়াতে।এর ফলে ভুক্তভোগী হচ্ছে সাধারণ মানুষ থেকে শুরু করে শিল্পীরা এমন টাই মনে করেন অভিনেত্রী (Mamata Shankar)।

টলিউড ইন্ডাস্ট্রিতে বিদীপ্তা কাজ করছেন প্রায় ৩৭ বছর পেরিয়ে গিয়েছে। পর্দায় নিজের দক্ষতাকে তুলে ধরে সিনেমার জগতে লড়ে গিয়েছেন বিদিপ্তা। যদিও তার সময়ের সাথে এখনকার সময়ের মধ্যে বিস্তর পার্থক্য আছে বলেই তিনি মনে করেন। অভিনেত্রী জানান আজকাল বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীরাই অল্প কয়েক দিনে এসে স্টার, সুপারস্টার হয়ে যাচ্ছেন (Mamata Shankar)।‌ তার মনে মনে আশঙ্কা হয়, তারা কি আমার মতো ৩৭ বছর ধরে ইন্ডাস্ট্রিতে আদেও টিকে থাকতে পারবে কি না।

Mamata Shankar Instagram Post

 

View this post on Instagram

 

A post shared by @mamata_shankar_zone_


ইদানিং প্রায়শই ছবিতে অভিনয় করেন অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী। ইন্ডাস্ট্রিতে টিকে থাকার স্ট্রাগল তিনি দেখেছেন ৩৭ বছর ধরে। এখন চারিদিকে অনেক ধরনের কাজ ‌হয়। পরিচালকরা চান আরও সস্তায় কাজ করতে। এই বিষয়টি নিয়ে একটু চিন্তিত হলেও, অভিনেত্রীর মনে রয়েছে অটুট বিশ্বাস, এতদিন যখন তিনি ‌লড়ে গিয়েছেন আগামী দিনেও লড়তে পারবেন।তবে সময় বদলের ফলে একটু চিন্তাও হয় বলে জানিয়েছেন অভিনেত্রী (Mamata Shankar)।

তবে বেক্তিগত জীবনে সুখেই সংসার করছে অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী। কারণ জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন পরিচালক বিরসা দাসগুপ্তকে। স্বামীর সঙ্গে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় রঙিন ছবি শেয়ার করেন অভিনেত্রী। এ ছাড়াও অভিনেত্রীর ঘর আলো করে রয়েছে তার দুই কন্যা সন্তান ও। যাদের নিয়ে খুব ভালোই আছেন তিনি (Mamata Shankar)। তবে বাস্তব পরিস্থিতি ভীত করে অভিনেত্রীকে। বর্তমানে সমাজের যা অবস্থা, মা হিসেবে সন্তান দের জন্য তার চিন্তা হয় এবং এই চিন্তা হওয়াটাও স্বাভাবিক বলেই জানান অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী ।‌

আরও পড়ুন: Air Cooler: দাম মাত্র ১৫০০ টাকারও কম! তীব্র গরম থেকে বাঁচাবে এই মিনি কুলার, কোথায় পাওয়া যাচ্ছে এই কুলার; জেনে নিন

Leave a Comment