Soumi Chakraborty: পরনে খোলামেলা পোশাক, ক্যামেরার সামনে আসতেই কটাক্ষের মুখে ‘নিম ফুলের মধু’ খ্যাত রুচিরা!

WhatsApp Channel Join Now
Google News Follow

Soumi Chakraborty: বর্তমানে জি বাংলা (Zee Bangla) এমনকি সিরিয়ালের জগতে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। প্রথম থেকেই এই মেগার গল্প পছন্দ করেছেন দর্শকরা। শুধু তাই নয় গল্পের প্রতি দর্শকদের আকৃষ্ট করতে একের পর এক টুইস্ট হাজির করছেন নির্মাতা। প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় এক থেকে পাঁচের মধ্যে থাকে এই মেগা। আর এই সপ্তাহে সকলকে পিছনে ফেলে সেরার সেরা হয়ে উঠেছে এই ধারাবাহিক। গল্পের নায়ক নায়িকা ছাড়া অন্যান্য সহ অভিনেতা অভিনেত্রীরাও নজর কেড়েছে দর্শকদের।

নিয়মিত দর্শকরা সকলেই জানেন এই গল্পে পর্ণার বেস্ট ফ্রেন্ড এবং দত্ত বাড়ির ছোট ছেলে চয়নের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী সৌমী চক্রবর্তী (Soumi Chakraborty)। নিজের অভিনয় দক্ষতায় খুব সহজেই দর্শকদের মন হয় করে নিয়েছেন অভিনেত্রী। তবে সম্প্রতি অন্য একটি কারণে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী সৌমি।বর্তমানে অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অভিনেতা অভিনেত্রীদের একটি আলাদা জগৎ থাকে। যেখানে খুবই অ্যাক্টিভ থাকেন তারা। অভিনেত্রী সৌমিও তার ব্যতিক্রম নয়। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নিজের ছবি ভিডিও বা রিল পোস্ট করে থাকেন সৌমি। এমনই একটি রিল ভিডিওকে কেন্দ্র করে চর্চার মুখে পড়তে হয়েছে তাঁকে।

সারারাত AC চালিয়েও কম আসবে ইলেকট্রিক বিল! মেনে চলুন এই ৬ টি টিপস

ভিডিওটিতে একটি কালো পোশাকে দেখা গিয়েছে সৌমিকে। শুধুমাত্র তাঁর উর্দ্ধাঙ্গ ধরা পড়েছে ক্যামেরায় (Soumi Chakraborty)। তাঁর পোশাকটি দেখে অনেকেই এটিকে অন্তর্বাস বলে দাবি করেছেন। যার কারণে তার গোপনাঙ্গের ভাঁজও স্পষ্ট হয়ে উঠেছে। সৌমির এই ভিডিওটি দেখেই অনেকেই কটাক্ষ করেছেন তাঁকে। এত খোলামেলা পোশাকে অভিনেত্রীকে দেখে অনেকেই নেতিবাচক মন্তব্য করেছেন। কয়েকজন মন্তব্য করেছেন, বিষয়টি খুবই দৃষ্টিকটু লাগছে। আবার কয়েকজন লিখেছেন, সৌমি তো খুবই ভালো মেয়ে। এমন ভিডিও কেন পোস্ট করতে গেলেন তিনি! খুব বাজে লাগছে। আরেকজন লিখেছেন, নিজের চোখকেও বিশ্বাস করতে পারছেন না তিনি। লজ্জা হচ্ছে। আসলে সিরিয়ালে সবসময় শাড়ি বা সালোয়ারেই সৌমিকে দেখে অভ্যস্ত দর্শকরা। যার কারণে এমনভাবে তাঁকে দেখে মেনে নিতে পারছেন না তাঁরা। যার কারণে এমন প্রতিক্রিয়া। যদিও কারোর কোনো মন্তব্যের উত্তর দেননি অভিনেত্রী (Soumi Chakraborty)।

Soumi Chakraborty

Leave a Comment