Koyel Mallick: গুরুতর চোট, হসপিটালে কোয়েল মল্লিক! কেমন আছেন অভিনেত্রী?

WhatsApp Channel Join Now
Google News Follow

Koyel Mallick: বাংলা সিনেমা জগতের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। দর্শকদের একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। তার বাবা একজন নামি অভিনেতা হলেও অভিনয় দক্ষতায় ইন্ডাস্ট্রিতে নিজের পরিচয় বানিয়েছেন কোয়েল মল্লিক। দীর্ঘদিনের অভিনয় জীবনে একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে সম্প্রতি দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছে কোয়েল মল্লিক অভিনীত ‘মিতিন মাসি’ ওয়েব সিরিজটি।

খুব শীঘ্রই আসছে কোয়েলের এই ‘মিতিন মাসি ‘ সিরিজের আরো একটি নতুন পর্ব ‘খুনির সন্ধানে মিতিন মাসি’। আসন্ন এই ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে ইতিমধ্যে। তবে এরই মধ্যে ঘটে গেছে এক দুর্ঘটনা। শুটিং চলাকালীন ভয়ানক চোট পেয়েছেন অভিনেত্রী। ৩১-শে মার্চ আসন্ন ‘মিতিন মাসি ‘ সিরিজের একটি দৃশ্যের শুটিং করতেই নেপালগঞ্জ গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই গুরুতর চোট পান কোয়েল। রবিবার রাতে নেপালগঞ্জের এই শুটিং স্পটে খ্যাতনামা অ্যাকশন ডিরেক্টর সুনীল রড্রিগেসের তত্ত্বাবধানেই জমিয়ে শুটিং করছিলেন অভিনেত্রী। এমন সময় একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন দু’দুবার ডান হাতে ভয়ানক চোট পান কোয়েল। জানা গিয়েছে, সহ অভিনেতার লাথি সজোরে এসে লাগায় ডান হাতের কব্জির কিছুটা উপরে চোট পান তিনি (Koyel Mallick)।

Koyel Mallick

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)


প্রথমে একবার আঘাত লাগার নিজেকে l নিজেকে সামলে নিয়ে শুটিং শুরু করলেও আসল বিপত্তি ঘটে যখন দ্বিতীয় বার ওই একই জায়গায় আবার আঘাত পান অভিনেত্রী। সঙ্গে সঙ্গে হাত ফুলে ওঠে কোয়েলের সেই সাথে শুরু হয় অসহ্য যন্ত্রনা। পরিচালক অরিন্দম শীল জানিয়েছেন যে কোয়েলের হাতের চোট এতটাই মারাত্মক ছিল যে তিনি হাত নাড়াতে পর্যন্ত পারছিলেন না (Koyel Mallick)।

সারারাত AC চালিয়েও কম আসবে ইলেকট্রিক বিল! মেনে চলুন এই ৬ টি টিপস

তবে কোয়েলের এই আঘাত পাওয়ার খবর দর্শক মহলে বেশ উদ্বিগ্ন এর সৃষ্টি করেছে। কারণ এর আগে কোয়েল মল্লিক অভিনীত এই ‘মিতীন মাসি’ ওয়েব সিরিজ দর্শক মহল বেশ চুটিয়ে উপভোগ করছিলো। এখানে মিতিন মাসির চরিত্রে কোয়েলের অভিনয় আর অ্যাকশন সিনগুলি দর্শকদের মন কেড়েছে। প্রসঙ্গত কোয়েলের এই আসন্ন ওয়েব সিরিজটি সুচিত্রা ভট্টাচার্যের ‘মেঘের পরে মেঘ ‘ গল্প অবলম্বনে তৈরি হতে চলেছে। তবে কোয়েল চোট পাওয়ার পর সঙ্গে সঙ্গেই তাঁকে মেডিকা হসপিটাল নিয়ে যাওয়া হয়। তবে অনুরাগীদের আশ্বস্ত করে কোয়েল জানিয়েছেন চিন্তার কিছু নেই, চিকিৎসকের পরামর্শ মত বেশ কিছুদিন বিশ্রাম নেওয়ার পর আবার তিনি ফিরে আসবেন শুটিংয়ে। তাই ডাক্তারের পরামর্শেই আপাতত বেশ কিছুদিন বিশ্রামে থাকবেন অভিনেত্রী (Koyel Mallick)।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Leave a Comment