লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

আবার ফিরে এল মিঠাই! খবর সামনে আসতেই খুশি দর্শকরা!

Published on:

WhatsApp Group Join Now

অভিনয় অনেকের রন্ধ্রে রন্ধ্রে বিচরণ করে। তেমন একজন অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বেশ কয়েক বছর ধরেই বাংলা ধারাবাহিকের সাথে যুক্ত আছেন তিনি। তবে ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমেই তিনি জনপ্রিয়তা পেয়েছেন। নিজের অভিনয় গুণ এবার দেখাবেন বড় পর্দাতেও।

‘মিঠাই’ তে পারিবারিক বন্ধন ছিল দর্শকদের কাছে এক মুঠো খোলা আকাশের মত। বর্তমান সময়ে যেখানে ধারাবাহিক গুলি ভরে গেছে পরকীয়া, শাশুড়ি বৌমার কলহ আর ষড়যন্ত্রে। সেখানে মিঠাই ছিল একদম অন্যরকম। পারিবারিক বন্ধন কোনদিন আলগা হয়নি এই ধারাবাহিকের। যা ছিল দর্শকদের কাছে মন খারাপের ওষুধ। আর এই কারণেই অল্প সময়ে ‘মিঠাই’ (Mithai) ঘরে ঘরে ছড়িয়ে গিয়েছিল। মিঠাই এর গল্প ছিল একদম আলাদা।

আড়াই বছর বাংলা ধারাবাহিক জগতে রাজত্ব করার পর ধারাবাহিকটি বন্ধ হয়ে গেছে। এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্ররা নতুন কাজ শুরু করেছেন। কিন্তু তা সত্ত্বেও ‘মিঠাই’ পরিবারকে ভুলতে পারিনি দর্শকরা। এই ধারাবাহিক ৩ রা জুন শেষ হয়ে গেছে। প্রায় দুমাস হয়ে যাওয়া সত্ত্বেও পুরনো এপিসোড গুলো ঘুরিয়ে ফিরিয়ে দেখেন দর্শকরা।

Mithai
Mithai

এমন জনপ্রিয়তা খুব কম ধারাবাহিকই পেয়ে থাকে। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়া সত্ত্বেও, পুরস্কার পাচ্ছে। সম্প্রতি জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড শো সংঘটিত হয়েছিল। সেখানে অনেকগুলো পুরস্কার জিতেছে মিঠাই ধারাবাহিক। শুধুমাত্র সোনার সংসারেই নয়, বিভিন্ন অ্যাওয়ার্ড শোতেই মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী সৌমিতৃষা পুরস্কার জিতেছেন। এবার বেঙ্গলি ফিল্ম এন্ড টেলিভিশন অ্যাওয়ার্ড ২০২৩ -এ সেরা মুখ্য অভিনেত্রীর পুরস্কার পেতে চলেছেন সৌমিতৃষা কুন্ডু।

Redwine Entertainment
Redwine Entertainment

এখনো পর্যন্ত অবশ্য এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়নি। চলতি বছরের ১৩ ই আগস্ট নজরুল মঞ্চে অনুষ্ঠিত হবে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি। এই অ্যাওয়ার্ড শোতেই সেরা মুখ্য অভিনেত্রীর অ্যাওয়ার্ড পাবেন সৌমিতৃষা। মিঠাই ধারাবাহিক তাকে বহু পুরস্কার এনে দিয়েছে সৌমিতৃষার ঝুলিতে। তবে শুধু তিনি নন, অনেকেই এই ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক থেকে মনোনীত হয়েছেন প্রধান অভিনেত্রী অন্বেষা হাজরা। এছাড়াও মিঠাই ধারাবাহিকের আর একজন অভিনেতা পুরস্কার পাচ্ছেন।

তিনি হলেন মিঠাই ধারাবাহিকের দাদাই চরিত্রে অভিনয় করা বিশ্বজিৎ চক্রবর্তী। এছাড়াও স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক থেকে পুরস্কার পাচ্ছেন গৌরব চ্যাটার্জি। আর হরগৌরী পাইস হোটেল ধারাবাহিক থেকে পুরস্কার পাচ্ছেন সুরভী মল্লিক। এক্ষেত্রে জগদ্ধাত্রী ধারাবাহিকও পিছিয়ে নেই। এই ধারাবাহিক থেকে পুরস্কার পাচ্ছেন স্নেহাশীষ চক্রবর্তী। পাশাপাশি বাংলা মিডিয়াম (Bangal Medium) থেকে পুরস্কার পাচ্ছেন সম্পূর্ণ লাহিড়ী। আর অনুরাগের ছোঁয়া (Anurager Chowa) থেকে পুরস্কার পাচ্ছে সৃষ্টি মজুমদার ও মিশিতা রায় চৌধুরী।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment