লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বড় হতে না হতেই মুখের ওপর জবাব দিচ্ছে ছেলে! ‘দিদি নং ১’ এর মঞ্চেই আক্ষেপ প্রকাশ করলেন রচনা ব্যানার্জি

Published on:

বাংলা সিনেমা জগতের একজন বিখ্যাত অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি (Rachna Bannerjee)। বর্তমানে সিনেমা থেকে দূরেই রয়েছেন তিনি। তবে বিগত বেশ কয়েক বছর ধরে জি বাংলার বিখ্যাত গেম শো ‘দিদি নম্বর 1’ এ সঞ্চালিকা ভূমিকায় রয়েছেন। বহু বছর তার বিয়ে হয়েছে। স্বামীর সাথে সম্পর্ক খারাপ হয়ে গেছে অনেক বছর হল। আর একসাথে থাকেন না তারা।‌ খাতায় কলমে ডিভোর্স না হলেও, তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। রচনার স্বামীর নাম প্রবাল বসু (Rachna Bannerjee and Prabal Basu)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তাদের দুজনের একত্রে একটি ছেলে সন্তান রয়েছে। তার নাম রৌনক (Rounak)। রৌনকের ভালো নাম প্রনীল। ছেলেকে একা হাতেই মানুষ করেছেন রচনা ব্যানার্জি (Rachna Bannerjee)। অভিনয়ের পাশাপাশি ছেলেকেও সময় দিতেন তিনি। এখন সঞ্চালনার পাশাপাশি ব্যবসাতেও মন দিয়েছেন। এত ব্যস্ততার মাঝেও ছেলের দিকে করা নজর রেখেছেন তিনি। শুটিং থেকে বাড়ি গিয়েই ছেলেকে পড়াতে বসান। আর এই নিয়েই চিন্তা তার সবসময় মাথায় করে।

Rachana Banerjee
Rachana Banerjee

সম্প্রতি ‘দিদি নম্বর 1’ এ খেলতে গিয়েছিলেন রান্নাঘর এর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। এদিন তিনি খেলার ফাঁকে গল্প করে বলেন, তার আর রচনা ব্যানার্জীর মেকআপ রুম পাশাপাশি ছিল। রচনা ব্যানার্জীর মেকআপ রুমে একটি বোরখা সব সময় ঝুলানো থাকত। এই সম্পর্কে একদিন জানতে চেয়েছিলেন সুদীপা চ্যাটার্জী। এর উত্তরে রচনা ব্যানার্জি (Rachna Bannerjee) জানিয়েছিলেন, শুটিং শেষ হওয়ার পর যাতে তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন তাই মেট্রো স্টেশনে চলে যান।

মেট্রো ধরে সোজা বাড়ি চলে যান তিনি। আর কালীঘাট স্টেশনের বাইরে তার গাড়ি দাঁড়িয়ে থাকে। সেই গাড়িতে করেই বাড়ি পৌঁছে যান তিনি। ছেলেকে বাড়ি ফিরেই পড়ানোর তাড়া থাকে তার। পাবলিক প্লেসে যাতে কেউ চিনতে না পারে, তাই বোরখা পরে মেট্রোতে উঠতেন। এই কথা শুনে অবাক হয়েছিলেন সুদীপা।

এরপর রচনা ব্যানার্জিকে তিনি প্রশ্ন করেন, ‘মাতৃত্বের কোন সময়টা তোমার কাছে সবচেয়ে বেশি চ্যালেঞ্জের?’ এর উত্তরে রচনা ব্যানার্জি জানিয়েছেন, বর্তমান সময়টা তার কাছে খুব কঠিন। ছোট থেকেই তিনি বাবা-মায়ের পারমিশন নিয়ে সব কাজ করতেন। এটাই তার অভ্যাস। কিন্তু এখন সময় বদলেছে, যুগ বদলেছে। মুখের উপর ছেলে জবাব দিলে তার কষ্ট হয়। এখনকার পরিবেশটাই এরকম। সকলেই নিজেদের দুনিয়ায় ব্যস্ত। সবকিছু শুনছে ঠিকই, কিন্তু করছে নিজেরটাই।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment