‘রামপ্রসাদে’ মা কালী রূপে আর দেখা যাবে না পায়েলকে? কেন রাতারাতি সিরিয়াল ছাড়লেন অভিনেত্রী

WhatsApp Channel Join Now
Google News Follow

স্টার জলসায় (Star Jalsha) বেশ কিছু ধারাবাহিক টেলিকাস্ট হয়। সেগুলির মধ্যে থেকে একেবারে অন্য ধরনের সিরিয়াল হলো ‘রামপ্রসাদ’ (Ramprasad)। এটি একটি ভক্তিমূলক ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। তার চরিত্রের নাম রামপ্রসাদ।

তারা মা ও মা কালীর চরিত্রে রয়েছেন পায়েল দে (Payel Dey)। আর রামপ্রসাদের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী সুস্মিলি আচার্য (Shamili Acharya)। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্র নিজ নিজ জায়গায় অনন্য। তবে এই চরিত্রগুলিকে পর্দায় খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলছেন কলাকুশলীরা। সব্যসাচী আর পায়েলের অভিনয়ে মুগ্ধ দর্শকরা। ভক্ত আর ভগবানের মাঝে যে দুর্দান্ত সম্পর্ক তারা টেলিভিশনের পর্দায় তুলে ধরেছেন, তা সত্যিই প্রশংসনীয়।

Ramprasad
Ramprasad

বর্তমানে টিআরপি -র দিক থেকে জব্বর টক্কর দিচ্ছে ‘রামপ্রসাদ’। তবে বেশ কয়েকদিন ধরে এই ধারাবাহিকে মা কালী রূপ পায়েল দে -কে দেখা যাচ্ছে না। এই কারণে উদ্বিগ্ন দর্শক সমাজ। এই ধারাবাহিকে মা কালীর ভূমিকা অনেকটা। হঠাৎ করে এইভাবে মা কালীর চরিত্রের উধাও হয়ে যাওয়া, মেনে নিতে পারছেন না দর্শকরা (Payel Dey missing)।

payel de
payel de

এখন প্রশ্ন, তাহলে কি আর এই সিরিয়ালে দেখতে পাওয়া যাবে না পায়েলকে? অনেকেই আশঙ্কা করছেন হয়ত পায়েল রামপ্রসাদ সিরিয়াল ছেড়ে দিয়েছেন। সূত্র থেকে জানা যাচ্ছে পায়েল দে এই সিরিয়াল ছাড়েননি। এমনকি বর্তমানে তিনি ব্যক্তিগত ছুটিতেও নেই। তাহলে পর্দায় কেন দেখা যাচ্ছে না তাকে?

বর্তমানে রামপ্রসাদ ধারাবাহিকে যে ট্র্যাক দেখানো হচ্ছে তাতে মা কালী চরিত্রের প্রয়োজন হচ্ছে না। তাই পায়েল দে এখন শুটিং ফ্লোরে আসছেন না। তবে দর্শকদের জন্য খুশির খবর রয়েছে। এক সপ্তাহ পর থেকে আবার শুটিংয়ে আসবেন পায়েল দে। নতুনভাবে ফুটিয়ে তোলা হবে তার চরিত্র। আপাতত এক সপ্তাহের ছুটিতেই রয়েছেন অভিনেত্রী। বাংলা ধারাবাহিকের ‘মা কালী’ -র চরিত্রে পায়েল দে ব্যতীত অন্য কাউকে ভাবতে পারেন না দর্শকরা। এই কারণেই অভিনেত্রীকে বেশ মিস করছেন তারা। তবে খুব শীঘ্রই আবার তাকে পর্দায় দেখা যাবে বলে জানা যাচ্ছে।

Leave a Comment