লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Swastika Ghosh: সাদা শাড়িতে বোল্ড লুকে পুরুষদের ঘুম কাড়লেন অনুরাগের ছোঁয়ার দিপা!

Published on:

বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ। তার চরিত্রের নাম দীপা। এক কথায় স্টুডিও পাড়ার নতুন সেন্সেশন তিনি। কাজের কারণে সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকতে হয় তাকে। ছোট পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার ফলোয়ার্স সংখ্যা তার নিহত কম নয়। মাঝেমধ্যে বিভিন্ন ফটো শুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। এমনই একটি ফটোশুটের ছবি ইনস্টাগ্রাম (instagram) এ শেয়ার করেছেন স্বস্তিকা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্তমান সময়ে প্রতিটি মানুষের হাতেই স্মার্টফোন দেখা যায়। আর এই স্মার্টফোনে আজ গোটা দুনিয়া এসে হাজির হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার এত বাড়বাড়ন্ত যে, এই যুগকে সোশ্যাল মিডিয়ার যুগও। বলা যায় সোশ্যাল মিডিয়ার যেমন অনেক ভালো দিক আছে তেমন বেশ কিছু খারাপ দিক রয়েছে। তবে সেই সমস্ত খারাপ দিক -কে ছাপিয়ে গেছে ভালো দিকগুলি।

যার ফলে সোশ্যাল মিডিয়া আজ এত পপুলার। সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত বুঝে থাকি ইউটিউব (youtube), ফেসবুক (facebook), টুইটার (twitter), ইনস্টাগ্রাম (instagram) ইত্যাদি -কে। বেশ কিছু বছর আগে প্রতিভা (Talent) থাকলেও জনপ্রিয়তা পাওয়া খুবই কষ্টের ছিল। আমরা নিজেদের অলস সময় সোশ্যাল সাইটগুলিতেই কাটিয়ে থাকি। তাই মুহূর্তেই যে কোন ছবি ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়া কেবলমাত্র সংবাদ মাধ্যম হয়েই সীমাবদ্ধ থাকেনি। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে স্বস্তিকার।

স্বস্তিকা যেই ছবিটি শেয়ার করেছেন, তাতে তাকে অসামান্য সুন্দরী লাগছে। তার পরনে রয়েছে সাদা রঙের শাড়ি। শাড়ির পাড়ে রয়েছে রুপালি জরি। কিন্তু জড়িতে কোন কারুকার্য নেই। এর সাথে পরেছেন সাদা রংয়ের ফুল স্লিভ ব্লাউজ। ব্লাউজেও রুপালি জরির কারুকার্য। ব্লাউজের ডিপ নেক লাইনের কারণে উন্মুক্ত তার ক্লিভেজ। হালকা কার্ল করেছেন চুল। খোলা চুল কাদের একপাশে রেখেছেন। কানে পড়েছেন অক্সিডাইজের ইয়ারিং‌। যাতে করেছেন হালকা মেকআপ। চোখে ছিল পিঙ্ক আইছে ও আর কালো আইলানার। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। এই পুরো সাজে অসামান্য সুন্দরী লাগছে স্বস্তিকাকে (Swastika bold photoshoot)।‌ এই ছবি স্বস্তিকার অনুগামীদের বেশ ভালো লেগেছে। ইতিমধ্যে তার কমেন্ট বক্স প্রশংসায় ভরে গেছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment