Mithun Chakraborty: গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী! কেমন আছেন অভিনেতা!

Mithun Chakraborty: বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) গুরুতর অসুস্থ।ছবির শুটিং করতে করতে হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি।সঙ্গে সঙ্গে তাকে বাইপাশের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।অভিনেতা সোহম চক্রবর্তী(Soham Chakroborty) তাকে নিয়ে যান হাসপাতালে।সূত্রের খবর থেকে জানা গেছে,তিনি শারীরিক দিক থেকে খুব দূর্বল।একাধিক রোগ বাসা বেঁধেছে শরীরে।

পথিকৃৎ বসু (Pathikrit Basu)দ্বারা পরিচালিত শাস্ত্রী (Swastri)ছবির শ্যুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত ছিলেন তিনি (Mithun Chakraborty)।জানা যায়, সোহম চক্রবর্তীর প্রযোজনা সংস্থা ছবিটির প্রযোজনার দায়িত্বে আছে।শুটিংয়ের দিন সকাল ১০ টার সময়ে হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন।তারপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে।তাই ইমিডিয়েট (Immidiate) এম আর আই(MRI) করা হবে বলে জানা গেছে।

বাইপাশের ধারে একটি হাসপাতালে নিউরো মেডিসিন বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের (Sanjay Bhowmik) অধীনে তিনি ভর্তি আছেন।এছাড়াও তার শারীরিক অনেক জটিলতা আছে।বর্তমানে অনেক পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে তার।সেই রিপোর্ট অনুযায়ী চিকিৎসা করা হবে বলে জানা যাচ্ছে।

Mithun Chakraborty
Mithun Chakraborty

শোনা যাচ্ছে, শাস্ত্রী ছবির হাত ধরে দীর্ঘ ১৬ বছর পর দেবশ্রী রায়ের (Deboshree Roy) সাথে কাজ করছিলেন তিনি।দেবশ্রী রায় এবং মিঠুন চক্রবর্ত্তী (Mithun Chakraborty) জুটি এক সময় বহুল প্রশংসিত হয়েছে।দর্শক খুব উচ্ছসিত হয়েছিল এই খবরে।কিন্তু হঠাৎ মহাগুরুর অসুস্থতা চিন্তার ভাঁজ ফেলেছে সবার চোখে মুখে।শাস্ত্রী ছবিটি মূলত ভারতের জ্যোতিষ শাস্ত্রকে কেন্দ্র করে গড়ে তোলার কথা ভাবা হয়েছিল। এর আগে প্রজাপতি সিনেমায় দারুণ অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে।

আরও পড়ুন: Laxmi Bhandar: মহিলাদের জন্য সুখবর! এইবার থেকে প্রতি মাসে লক্ষ্মীর ভান্ডারে মিলবে ১০০০ টাকা

সম্প্রতি কাবুলিওয়ালা ছবিতে রহমতের চরিত্রে অসামান্য অভিনয় করেছিলেন তিনি।বক্স অফিসে দারুণ সাফল্য পায় কাবুলিওয়ালা।আসলে রবি ঠাকুরকে কেন্দ্র করে বাঙালি এমনই আবেগপ্রবণ হয়ে থাকেন।তারপর মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) অভিনয়।সব মিলে মিশে বাঙালির আবেগ পুরো জমে ক্ষীর।তারপর এই প্রজেক্ট নিয়ে কাজ করা শুরু করেন। এর মধ্যে এই অসুস্থতা।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment