লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neel-Trina: বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে সুখবর দিলেন নীল-তৃণা! শুরু নতুন অধ্যায়ের!

Published on:

WhatsApp Group Join Now

Neel-Trina: ছোট পর্দার অতিপরিচিত এবং চর্চিত যুগল হলেন নীল-তৃনা (Neel-Trina)। একাধিক ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জিতেছেন তারা। অগুনিত অনুরাগীরা পর্দায় তাদের একঝলক দেখার অপেক্ষায় থাকেন। খোকাবাবু ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় আত্মপ্রকাশ করেছিলেন তৃনা সাহা। অন্যদিকে ঠিক যেন লাভ স্টোরি ধারাবাহিক দিয়ে ছোট পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন নীল ভট্টাচার্য। দীর্ঘদিন একে অপরকে চেনেন তারা। MBA এর জন্য কোচিং সেন্টারে পড়তে গিয়েই আলাপ হয়েছিল তাঁদের। এরপর বন্ধুত্ব এবং তারপর এসে সম্পর্ক প্রেমের আকার নেয়।

এরপরই ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি তৃণা সাহা বিয়ে করেন অভিনেতা নীল ভট্টাচার্যকে। এরপর দাম্পত্য জীবন নিয়ে কম চর্চা হয়নি। একাধিকবার বিভিন্ন বিষয় নিয়ে ট্রোলও হতে হয়েছে তাদের। এক সময় শোনা গিয়েছিল তাদের বিচ্ছেদ হয়ে যাবে। তবে সেই সব জটিলতা কাটিয়ে এখনও সুখের সংসার করছেন তাঁরা। বরাবরই বিচ্ছেদের গুঞ্জন, ট্রোলিং এসবকে পাত্তা দেন না তারা। নিজেদের মতো করে কাজে ব্যস্ত আছেন এই যুগল। এরমধ্যেই এই তারকা দম্পতি দিলেন খুশির খবর। আর এই খবর চাউর হতেই শুভেচ্ছা বার্তা জানালেন অনুরাগীরা। সুখবর সামনে আসতেই সেই খবর ছড়িয়ে পড়েছে দ্রুত।

বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে নীল-তৃণাকে:

আসলে এই প্রথমবার বড় পর্দায় অভিনয় করবেন তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য তাও জুটি হিসেবে। দর্শকদের পছন্দের তৃনীল জুটিকে এবার দেখা যাবে বড় পর্দায়। এর আগে কখনই এই রিয়েল লাইফ কাপলকে জুটি বাঁধতে দেখা যায়নি। এবার এই প্রিয় জুটিকে একসঙ্গে দেখা যাবে। এক সিরিজে কাজ করতে চলেছেন তারকা-দম্পতি। ফের একবার তাঁদের রসায়ণ চাক্ষুষ করবেন দর্শকরা। রিঙ্গো বন্দ্যোপাধ্যায় পরিচালিত সিরিজে একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। এছাড়াও বড় পর্দায় মুক্তি পাবে ছবি তিলোত্তমা। ছবির পরিচালক সৌম্যজিৎ আদক। ছবি প্রসঙ্গে পরিচালক জানান, তিলোত্তমা মানে কেবল কলকাতা নয়। যে কোনও সুন্দর জিনিসকেই তিলোত্তমা বলে বোঝানো হয়। আমাদের এই ছবির মূলে আছে একটা অনাথ আশ্রম। সেটাকে কেন্দ্র করেই এই ছবি বানানো হয়েছে।

আরও পড়ুন: Swastika Mukherjee: স্বাদের দাড়ি কেটে ফেললেন অভিনেত্রী স্বস্তিকার কথায়! তবে কী তাঁর প্রেমে পড়েছেন শিলাজিৎ?

এই ছবিতে দেখা যাবে, পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায় ও নবাগতা রাই দাসকে। সাধারণ মানুষের জীবনের গল্প, একে অপরের প্রতি ভরসার গল্প, অচেনা থেকে পরিচিত হয়ে ওঠার গল্প, এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প বলতে আসছে সৌম্যজিৎ আদক পরিচালিত ‘তিলোত্তমা’। ছবিতে সিঙ্গেল মাদারের চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী – তৃণা সাহাকে। একজন মিউজিশিয়ান হিসেবে দেখা যাবে নীল ভট্টাচার্যকে। গুরুত্বপূর্ন ভূমিকায় দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। কীভাবে জীবনের চড়াই-উৎরাই পেরিয়ে জীবনের নতুন দিশা খুঁজে পায়, তার কথাই বলবে ‘তিলোত্তমা’। এই খবর সামনে আসতেই তাদের অনুরাগীরা ভীষণ খুশি হয়েছেন। শুভেচ্ছা বার্তার দেওয়ার সাথে সাথে পর্দায় কবে তাদের দেখতে পাবেন সেই আশায় রয়েছেন দর্শকেরা।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।