লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem Phooler Madhu: দৰ্শকদের জন্য সুখবর! নিম ফুলের মধুতে আসছে বড় চমক, জানালেন খোদ নায়ক রুবেল

Updated on:

Neem Phooler Madhu: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। গত দুই সপ্তাহ ধরে বেঙ্গল টপার পর্ণা-সৃজনের গল্প। একের পর এক নতুন নতুন চমক থাকছে প্রতি পর্বে। এই মুহূর্তে সন্তানসম্ভবা নায়িকা আলোকপর্ণা। কেউ দাপুটে বৌমা সিদ্ধ হস্তে সামলে চলেছে বাড়ি এবং বাহির। দত্তবাড়িতে পরিবারের সকলকে এককাট্টা রাখার পাশাপাশি, সাংবাদিকতাও চালিয়ে চলেছে জোড় কদমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পারিবারিক সমস্যা ও সম্পর্কের জটিলতার পাশাপাশি ধারাবাহিকে তুলে ধরা হয়েছে সমসাময়িক সামাজিক সমস্যাকেও। ধারাবাহিকের গল্পে রয়েছে মনোরঞ্জনের একাধিক রসদ। পারিবারিক ড্রামা, সম্পর্কের টানাপড়েন, প্রেম, এছাড়াও রয়েছে শত্রুদের ষড়যন্ত্র নাশের মতো টান টান উত্তেজনা। এক দণ্ড একঘেয়েমি আসার নাম নেই। বরং ধারাবাহিকটিকে তারা দিয়েছেন কত ভালোবাসা। পর্ণার বুদ্ধিমত্তা দেখে মুগ্ধ দর্শকরা।

Neem Phooler Madhu New Twist: 

সম্প্রতি ধারাবাহিকের পর্বে আসছে বড় চমক। গল্প অনুযায়ী, বর্ষার বিয়ে হয়ে গেছে অর্ণবের সঙ্গে সে ভালোবাসত পিকলুকে। ফলে তোলপাড় হয়ে গেছে বর্ষার মন। তাঁর শাশুড়ি নবনীতা প্রহর গুনছে পর্ণাকে টাইট দেওয়ার জন্য ঠিক সময়ের। সেই সমস্যার সমাধান হতে না হতেই, পর্ণার ভাই পিকলু পড়েছে নয়া বিপদে।

Neem Phooler Madhu
Neem Phooler Madhu

ভুয়ো সংস্থার কবলে পড়েছে পিকলু। তাকে তুলে নিয়ে গিয়ে আটক করেছেন মিস্টার এক্স। এই এক্সের পরিচিতি নিয়ে রয়েছে ধোঁয়াশা। লেবুখালির কাছের একটি জায়গায় নিরুদ্দেশ হয়ে গিয়েছে পিকলু। শেষ ফোনের লোকেশন ছিল লেবুখালি। তাই পিকলুকে উদ্ধার করার জন্য ব্যতিব্যস্ত হয়ে পড়েছে পর্ণা। সৃজনকে নিয়ে সে এসেছে সুন্দরবনের একটি প্রত্যন্ত জায়গায়।

সম্প্রতি ধারাবাহিকটি শেষ করেছে ৫০০ পর্ব। এদিনের বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী লিলি চক্রবর্তী। গল্পে তিনি সৃজনের ঠাম্মি। বেশ কয়েকদিন ধরে শ্বাসজনিত সমস্যার কারণে পর্দা থেকে দূরে ছিলেন তিনি। তবে শীঘ্রই পর্দায় ফিরবে হেমনলিনী দেবীর চরিত্র। এছাড়াও পর্ণার কোল আলো করে আসতে তার সন্তান। নাতনিকে পেয়েও নাখুশ কৃষ্ণা। ধারাবাহিকের কাহিনিতে আসতে চলেছে বড় পরিবর্তন। যে কারণে আরও বাড়তে চলেছে ধারাবাহিকের টিআরপি।

আরও পড়ুন: Srabanti Chatterjee: তিনবার বিয়ের ব্যর্থতা নিয়ে চর্চা অব্যাহত সোশ্যাল মিডিয়ায়! জিতুর সঙ্গে সম্পর্ক নিয়ে এইবার মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী

About Author

Leave a Comment