লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dadagiri: সুতির শাড়ির ব্যবসা করে ৬০ কোটির মালিক বাঙালি কন্যে! দাদাগিরিতে দিদির কথা শুনে হতবাক সৌরভ

Updated on:

Dadagiri: কথায় আছে, শাড়িতেই নারী। তবে হালেফিলে মেয়েদের মধ্যে শাড়ি পরার চল অনেক কমে এসেছে। ডেইলি ওয়্যারের জন্য তারা স্বচ্ছন্দ বোধ করেন জিন্স, স্কার্ট বা কুর্তিতে। শাড়ির মধ্যে নির্দিষ্ট করে বললে একমাত্র সুতির শাড়ির চল রয়েছে আধুনিকাদের মধ্যে। তবে জানেন কি এই সুতির শাড়ি বিক্রি করেই এক বাঙালি কন্যে বছরে ৬০ কোটি রোজগার করে ফেলে!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Dadagiri
Dadagiri

ব্যবসায় পারদর্শী এই বাঙালি কন্যের গল্প শোনা গিয়েছিল জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরিতে (Dadagiri)। এদিন দাদাগিরি পর্বে এসেছিলেন সুজাতা। বেহালার মেয়ে। বাবার চাকরির সূত্রে থেকেছেন দেশের নানা প্রান্তে। বর্তমান সময়ে মায়ানগরী মুম্বইতে থেকে ব্যবসা করছেন। তাঁর শাড়ির চাহিদা শুধু দেশে নয়, বিদেশেও ছড়িয়ে পড়েছে। বিভিন্ন সিনেমা, ফ্যাশন শো-তেও ব্যবহৃত হয়েছে সুজাতার ফ্যাশন ব্র্যান্ডের ট্রেন্ডি কালেকশন।

Dadagiri New Epiosode: 

লড়াকু বাঙালি তিলোত্তমার গল্প মন ছুঁয়ে নিয়েছে দাদাগিরির সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের। সুজাতার কথায়, ‘‘এই মুহূর্তে প্রায় ১৭ হাজার তাঁতি কাজ করে তাঁর সঙ্গে। আমরা ২৬০ জনের টিম। আমি আর আমার বোন ৭ বছর আগে শুরু করেছিলাম এই ব্যবসা। আমার বোন তানিয়া।” দুই বোনের নামের আদ্যক্ষর মিলিয়ে ‘সূতা’। যার বাংলা অর্থ সুতো।

আচমকা কেন সুতির শাড়ির ব্র্যান্ড তৈরি কথা মাথায় এল? উত্তরে সুজাতা বলেন,”সুতির শাড়ি সবচেয়ে আরামদায়ক। সুতির বদলে এখন সিনথেটিকের চল হয়েছে। সিনথেটিক সস্তা। যার জেরে মানুষ সুতির মাহাত্ম্য ভুলতে বসেছিল। আমাদের শরীর কিন্তু সুতিই চায়। সেটা সবাই ভুলতে বসেছিল। ৭ বছর আগে আমরা এই উদ্যোগ নিই ছোট্ট পরিসরে। আমি গর্বিত যে, সুতির শাড়ি পরার ট্রেন্ড ফিরিয়ে আনতে আমাদের একটু হলেও যোগদান আছে।’’

আরও পড়ুন: Zee Bangla: ভ’য়া’বহ আ’গু’ন! ঝ’ল’সে গেল জি বাংলার জনপ্রিয় তিনটি শোয়ের সেট

About Author

Leave a Comment