লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Zee Bangla: ভ’য়া’বহ আ’গু’ন! ঝ’ল’সে গেল জি বাংলার জনপ্রিয় তিনটি শোয়ের সেট

Published on:

Big Breaking: জি বাংলার (Zee Bangla) সিরিয়ালগুলির পাশাপাশি রিয়ালিটি শোগুলিও সমান ভাবে দর্শকদের মনোরঞ্জন করেছে। দিনের পর দিন বছরের পর বছর এসেও গুলি আরো বেশি জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। সেই সেগুলি হল দিদি নম্বর ওয়ান (Didi No 1), দাদাগিরি (Dadagiri Unlimited) ও সারেগামাপা (Saregamapa)। সম্প্রতি নাকি একটি ভয়াবহ আগুনে পুড়ে গেছে এই তিনটি শো এর সেট।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Fire breaks out at Zee Bangla studio:

Fire breaks out at Zee Bangla studio
Fire breaks out at Zee Bangla studio

দিদি নাম্বার ওয়ান সঞ্চালনা করেন অভিনেতা রচনা ব্যানার্জি, দাদাগিরি সঞ্চালনা করেন। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ও বাংলার দাদা সৌরভ গাঙ্গুলী এবং সারেগামাপা সঞ্চালনা গত দু-তিনটি সিজেন করেছেন আবির তবে সারেগামাপা এর নতুন সিজন আসতে চলেছে খুব শীঘ্রই যেখানে সঞ্চালনা করতে দেখা যাবে অনির্বানকে।

অধিনায়ক ও বাংলার দাদা সৌরভ গাঙ্গুলী এবং সারেগামাপা সঞ্চালনা গত দু-তিনটি সিজেন করেছেন আবির তবে সারেগামাপা এর নতুন সিজন আসতে চলেছে খুব শীঘ্রই যেখানে সঞ্চালনার দায়িত্বে থাকবেন অভিনেতা অনির্বান। কিছুদিনের মধ্যেই সারেগামাপা লেজেন্ডস শুরু হতে চলেছে জি বাংলার (Zee Bangla) পর্দায়। তার জন্য অডিশন শুরু হয়েছে পশ্চিমবঙ্গের জেলায় জেলায়। এবারও নতুন চমকের সঙ্গে নতুন সিজন নিয়ে আসতে চলেছে সারেগামাপা লেজেন্ডস। সিধু, সুরজিৎ সহ একাধিক সঙ্গীত শিল্পীরা থাকবেন সঙ্গীত পরিচালনার দায়িত্বে। এই সিজেনে মুম্বাই এবং এমনকি ওপার বাংলার শিল্পীরাও থাকবেন পার্টিসিপেন্ট হিসেবে।

আরও পড়ুন: Srabanti Chatterjee: তিনবার বিয়ের ব্যর্থতা নিয়ে চর্চা অব্যাহত সোশ্যাল মিডিয়ায়! জিতুর সঙ্গে সম্পর্ক নিয়ে এইবার মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী

সারেগামাপার সঞ্চালক হিসেবে দেখা যাবে অভিনেতা অনির্বাণকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন গান শুনতে এবং করতে খুবই ভালোবাসেন তিনি। সারাক্ষণই হেড়ফোন কানে থাকে তার। এই সিজেনের সঞ্চালনায় দায়ভার পেয়ে খুবই খুশি তিনি। এই অভিজ্ঞতা সবটাই স্মরণে থাকবে তাঁর। তবে তার মধ্যেই ঘটে গেল বিরাট দুর্ঘ’টনা। পু’ড়ে ছাই হল সেট।

দিদি নম্বর ১, দাদাগিরি এবং সারেগামাপা সবকটি শো-এর শুটিং হয় উত্তর ২৪ পরগনা জেলার রাজারহাটে। এক অজানা কারণে বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হল সেট। পুড়ে গেল দিদি নম্বর ১, দাদাগিরির মেকআপ ভ্যান (Zee Bangla)। তবে বীভৎসভাবে পুড়ে গেছে সারেগামাপা লেজেন্ডসের সেট। পুলিশি তদন্ত এখনো চলছে, সম্পূর্ণভাবে জানা যায়নি ঠিক কী কারণে এই অগ্নিকান্ড হয়েছে আর কীভাবেই বা আগুন এতটা ছড়িয়ে গিয়েছে। পুরো ব্যাপারটাই তাই ধোঁয়াশার মধ্যে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment