লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shritama Mitra: জনপ্ৰিয় হওয়ার পরও বাদ পড়লেন ধারাবাহিক থেকে! নেপথ্যে কারণ কী? জানালেন অভিনেত্রী শ্রীতমা মিত্র

Updated on:

Shritama Mitra: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকে ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)।সোমরাজ ও তিতিরের প্রেমের গল্প দিয়ে শুরুটা হলেও দর্শকদের মন কেড়েছে আরও কয়েকটি চরিত্র। যার মধ্যে অন্যতম  ‘দোয়েল’। দোয়েলের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রীতমা মিত্রকে (Shritama Mitra)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শুরু থেকেই তিতিরের দিদি দিয়েলের ভূমিকায় দেখা যাচ্ছিলো শ্রীতমাকে (Shritama Mitra)। তবে বিগত বেশ কিছুদিন ধরে পর্দায় দেখা মেলেনি তাঁর। স্বাভাবিক ভাবেই ধারাবাহিকের দর্শকদের মনে প্রশ্নের উদ্রেক হয়েছে, তবে কি ধারাবাহিকে কাজ কড়া ছেড়ে ফিলেন শ্রীতমা? এই প্রথম পর্দা উঠল সত্যি থেকে। আর মন দিতে চাইতে দেখা যাবে না অভিনেত্রীকে। তবে খারাপ খবরটির সঙ্গে রয়েছে আরেকটি ভাল খবরও।

Shritama Mitra
Shritama Mitra

তবে কি কারণে ‘মন দিতে চাই’ ছাড়লেন শ্রীতমা? সংবাদমাধ্যমের কাছে উত্তর জানালেন খোদ অভিনেত্রী। বললেন, ১৪ ঘণ্টা পরিশ্রম করে, অভিনয় করে, নিজেকে একটু একটু করে ভেঙে দোয়েল চরিত্রটাকে প্রতিষ্ঠিত করেছেন শ্রীতমা। আচমকা এমন একটি চরিত্র থেকে সরে যেতে খানিক কষ্ট হয়েছে ঠিকই। ‘দোয়েল’ চরিত্রটি ভুলে যাওয়ার মতো নয়।

তবে মাঝ পথে আচমকা ধারাবাহিক ছেড়ে দেওয়ার পিছনে রয়েছে অন্য একটি সুখবর। পার্শ্ব চরিত্র থেকে এবার সোজা নায়িকা হিসাবে নতুন মেগা ধারাবাহিকে প্রবেশ করতে চলেছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র। নায়িকার মুখে একথা শুনে খুশি অনুরাগীরা। ভক্তের প্রহর গুনছেন শ্রীতমাকে নয়া রূপে পর্দায় দেখার জন্য।

Instagram Post Of Shritama Mitra:

 

View this post on Instagram

 

A post shared by Aliya (@shritama_mitra37)

বস্তুত, আসন্ন ধারাবাহিক সম্পর্কে বিস্তারিত কিছুই জানা যায়নি। ইদানিং একগুচ্ছ নতুন ধারাবাহিকের আগমন হয়েছে জলসা ও জি-তে। বদলে নতুন মেগাও শুরু হয়েছে। তবে নতুন ধারাবাহিকের আগমন মানেই, বিদায় ঘণ্টা বাজতে চলেছে কোনো ধারাবাহিকের। কোন ধারাবাহিক? তা নিয়ে বিস্তারিত জানা যাবে পরবর্তীতে।

আরও পড়ুন: Kiran Dutta Trolled Rachana: জল না খেলে কতটা মাথা খারাপ হতে পারে! সোশ্যাল মিডিয়ায় তৃণমূল প্রার্থীকে কটাক্ষ বং-গাইয়ের!

About Author

Leave a Comment